+

নৌকা স্বাধীনতা, উন্নয়ন ও মানুষের ভাগ্য পরিবর্তনের প্রতীক!!আ:লীগ প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান।

সরেজমিনবার্তা | নিউজ টি ২৭ দিন ২০ ঘন্টা ০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 740
...

নৌকা মার্কা প্রতীকে ভোট দিলে মুক্তিযুদ্ধের চেতনা হয়। নৌকা মার্কা বাংলাদেশের স্বাধীনতা, উন্নয়ন ও মানুষের ভাগ্য পরিবর্তনের প্রতীক। নৌকা মার্কাই বাংলাদেশকে বিশ্বদরবারে মাথা উঁচু করে চলতে শিখিয়েছে। ২৪ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকেলে ঈশ্বরদী পুরাতন বাসষ্ট্যান্ডে পৌর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী পথসভায় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক ছাত্রনেতা আব্দুর রহমান প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন ও সততার রোল মডেল হিসেবে বিশ্বের দরবারে পরিচিতি পেয়েছেন। বিশ্ব দরবারে  বাংলাদেশ ও  বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল হিসেবে বিবেচিত হচ্ছে। বিএনপি-জামাতের শাসনামলে বাংলাদেশ সন্ত্রাস ও জঙ্গিবাদের আখড়ায় পরিনত হয়েছিল। তারেক রহমান হাওয়া ভবন প্রতিষ্ঠা করে দেশকে ৫ বার দূর্ণীতিতে চ্যাম্পিয়ন বানিয়েছিলেন। শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী ২৬ সেপ্টেম্বরের উপনির্বাচনে নৌকা মার্কা প্রতীকের মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাসকে বিপুল ভোটে বিজয়ী করার আহব্বান জানান।
প্রধান বক্তার বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, ‘নৌকা’ স্বাধীনতা, গণতন্ত্র, উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক। তাই আওয়ামী লীগ মতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আর ধানের শীষ-খুন, জঙ্গিবাদ, ধর্ষণ ও লুটপাটের প্রতীক। তারা মতায় থাকলে, হত্যা, রাহাজানি, চুরি, ডাকাতি, জঙ্গিবাদ, জ্বালাও-পোড়াও করে ছারখার করা হয়। তিনি বলেন, পাবনা-৪ আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থী একজন সৎ ও বীর মুক্তিযোদ্ধা। আগামী ২৬ তারিখের নির্বাচনে এই আসনে অতীতের পাঁচবারের মতো নৌকা আবারো বিজয়ী হলে ঈশ্বরদী ও আটঘোরিয়ায় উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে।
সভার সম্মানিত অতিথি বিশিষ্ঠ শিল্পপতি ও মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু বলেন, আগামী ২৬ তারিখ স্বাধীনতার পক্ষ ও বিপক্ষ শক্তির পরীক্ষা। দেশের ও মানুষের ভাগ্যের উন্নয়ন চাইলে স্বাধীনতা পক্ষ শক্তির উত্তির্ণ হতে হবে। মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাসের নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার মধ্য দিয়েই স্বাধীনতার পক্ষ শক্তি আবারো পরীক্ষায় উত্তির্ণ হবে।
নৌকার প্রার্থী মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস বুধবার গভীর রাতে নৌকার দুটি নির্বাচনী অফিস ভাংচুর ও গুলি বর্ষণের তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা। আমাকে গুলির ভয় দেখিয়ে লাভ নেই। আগামী ২৬ তারিখে ব্যালটের মাধ্যমে এই বুলেটের জবাব দেয়া হবে।
ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আবুল কলাম আজাদ মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা।
বক্তব্য রাখেন, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, পাবনা সদরের উপজেলা চেযারম্যান মোশারফ হোসেন, পাবনা পৌরসভার মেয়র কামরুল হাসান মিন্টু, উপজেলার আ:লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস, সাবেক এমপি মনজুর রহমান বিশ্বাস, সাবেক এমপি পাঞ্জাব আলী বিশ্বাস, উপজেলা আ: লীগের সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আব্দুস সালাম খান, বণিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম বাচ্চু, মাহজেবিন শিরিন পিয়া প্রমূখ। 

...
Md. Asraful Islam (Shobuz)(SJB:E507)
Mobile : 01711413279

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ