+

ডিএসসি মেয়রের নেতৃত্বে 'ঢাকা আন্তর্জাতিক ম্যারাথন' এর প্রথম সভা অনুষ্ঠিত

সরেজমিনবার্তা | নিউজ টি ৪ দিন ২০ ঘন্টা ৫৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 655
...

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের নেতৃত্বে ঢাকা আন্তর্জাতিক ম্যারাথন প্রতিযোগিতার প্রথম প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকালে নগর ভবনের বুড়িগঙ্গা হলে ম্যারাথন প্রতিযোগিতার প্রথম প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। ডিএসসিসি'র ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্ট্যান্ডিং কমিটির সদস্যবৃন্দ এবং কর্পোরেশনের বিভাগীয় কর্মকর্তাদের উপস্থিতিতে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় দ্রুততম সময়ের মধ্যে সকল দূতাবাস ও এ সংশ্লিষ্ট সকল দেশি-বিদেশি ক্রীড়া সংগঠনকে পত্র মারফত জানানোসহ প্রয়োজনীয় সকল যোগাযোগ সম্পন্ন করা এবং আয়োজন সফল করার জন্য সকল উপ-কমিটি গঠন করার বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, মুজিববর্ষের মহান বিজয় ও স্বাধীনতা দিবসে একটি আত্মমর্যাদাশীল ঢাকাকে বিশ্বব্যাপী পরিচিত করতে আমাদের এই আয়োজন। সে আয়োজনে কোনো কমতি রাখা যাবে না এবং আয়োজন হতে হবে জাঁকজমকপূর্ণ।

এ সময় তিনি ডিএসসিসি'র সকল স্তরের কর্মকর্তাদেরকে স্ট্যান্ডিং কমিটিকে প্রয়োজনীয় সহযোগিতা ও সমন্বয় করার নির্দেশনা দিয়ে বলেন, একটি বিশ্বমানের প্রতিযোগিতা আয়োজনে আপনারা সকলেই নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনে এগিয়ে আসবেন বলে আমি বিশ্বাস করি।

এ সময় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস ম্যারাথন প্রতিযোগিতার রুট-ম্যাপ নির্ধারণ করে সেই অনুযায়ী আজ থেকে কাজ শুরু করে দিতে সকল দপ্তরকে নির্দেশনা দিয়ে বলেন, রুট-ম্যাপ করার সময় আপনারা ঢাকার ঐতিহ্যবাহী স্থাপনাগুলোকে বিশ্বদরবারে উপস্থাপন করার বিষয়টি বিবেচনায় নেবেন।

ডিএসসিসি মেয়র সেই রুট-ম্যাপ ধরে যত ধরণের অবৈধ স্থাপনা এবং দখলদারিত্ব রয়েছে সেগুলোও উচ্ছেদ করার এবং ম্যারাথন-রুটকে দৃষ্টিনন্দনভাবে সাজাতে নির্দেশ দেন। সভায় ম্যারাথন প্রতিযোগিতার এক্সক্লুসিভ ব্রডকাস্টিং রাইটস, স্পন্সরশীপসহ অন্যান্য প্রয়োজনীয় বিষয়ে আলোচনা করা হয়।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এবিএম আমিন উল্লাহ নুরী, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল (ডা.) শরীফ আহমেদ, ডিএসসিসি সচিব আকরামুজ্জামান, জিএম ট্রান্সপোর্ট বিপুল চন্দ্র বিশ্বাস, প্রধান রাজস্ব কর্মকর্তা আরিফুল হক, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্ট্যান্ডিং কমিটির সভাপতি ও ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মোকাদ্দেস হোসেন জাহিদ, ২১ নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ আসাদুজ্জামান আসাদ, ৩৮ নং ওয়ার্ডের কাউন্সিলর আহমেদ ইমতিয়াজ মন্নাফী, সংরক্ষিত আসনের ৬ নং ওয়ার্ডের (সাধারণ ওয়ার্ড নং ১৬,১৭,২১) কাউন্সিলর নারগীস মাহতাব এবং ৫ নং ওয়ার্ডের (সাধারণ ওয়ার্ড নং ১৩,১৯,২০) কাউন্সিলর রোকসানা ইসলাম চামেলীসহ ডিএসসিসি'র ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

...
News Admin(SJB:E118)
Mobile : 01731808079

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ