+

উপজেলা চেয়ারম্যনের পুত্র রনি খানকে ছুরিকাঘাত করার ঘটনায় থানায় মামলা-গ্রেফতার ১

সরেজমিনবার্তা | নিউজ টি ৮ দিন ৫ ঘন্টা ৫১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 2600
...

পাবনার ঈশ্বরদী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খানের পুত্র রনি খানকে ছুরিকাঘাতের ঘটনায় ঈশ্বরদী থানায় মামলা দায়ের হয়েছে। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ নাসীর উদ্দিন মামলা দায়ের সহ গ্রেফতারের বিষয় নিশ্চিত করেন।

বুধবার (১৬সেপ্টেম্ব) রাতে দায়েরকৃত এই মামলায় বাদী  হয়েছেন আহত রনি খানের চাচা মজিবর রহমান খান। মামলায় ১৩ জনকে নামীয় এবং অজ্ঞাত আরো ৩০-৪০ জনকে আসামী করা হয়েছে। মামলা নং ২৫। ধারা ১৪৩,৩২৩,৩২৫,৩২৬,৩০৭,৩৭৯,৫০৬ ও ১১৪। এই মামলায় স্থগিতকৃত ঈশ্বরদী উপজেলা ও পৌর যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীদের নামীয় আসামী করা হয়েছে বলে জানা গেছে।

প্রসঙ্গত: গত ১৪ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপনির্বাচন উপলক্ষে আয়োজিত ঈশ্বরদী উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনকে অভ্যর্থনা জানানোকে কেন্দ্র করে কেন্দ্রীয় নেতা ও এমপিদের সামনেই দফায় দফায় সংঘর্ষ এবং দলীয় কার্যালয়ের মধ্যেই একাধিক নেতা-কর্মীদের ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

আওয়ামী লীগ কার্যালয়ের মধ্যেই ছুরিকাঘাতে গুরুতর আহত হন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আব্দুস সালাম খানের ছেলে রনি খান ও যুবলীগ নেতা সানোয়ার হোসেন লাবু । এদের দু’জনকে প্রথমে পাবনা ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ছুরিকাহতরা এখন চিকিৎসাধীন রয়েছেন।

...
Md. Asraful Islam (Shobuz)(SJB:E507)
Mobile : 01711413279

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ