+

১৮ হাজার ছাড়ালো চট্টগ্রামে করোনা আক্রান্তের সংখ্যা

সরেজমিনবার্তা | নিউজ টি ১৩ দিন ৫ ঘন্টা ৩৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 290
...

গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে ১ হাজার ১২০টি নমুনা পরীক্ষা করে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৭৬জন। এ নিয়ে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৮ হাজার ৭৪ জন।গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে মৃত্যুবরণ করেনি কেউ।বুধবার  রাতে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, এইদিন কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবসহ চট্টগ্রামে ৫টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়।  এরমধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে মাত্র ১৩৩টি নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছে ২৪ জন। বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে  ২৯৪টি নমুনা পরীক্ষা করা হয়। এতে শনাক্ত হয় ১১ জন।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ল্যাবে ৪৪৩টি নমুনা পরীক্ষা করে ১৭ জন করোনা পজেটিভ পাওয়া গেছে। চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১০৭টি নমুনা পরীক্ষা করে ৭ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন।

এইদিন শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে পরীক্ষা না হলেও ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৭৫টি নমুনা পরীক্ষা করে ১৩ জন করোনা আক্রান্ত হয়েছেন।  এছাড়া কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৬৮টি নমুনা পরীক্ষা করে ৪ জনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেছে।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ৭৬ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। এইদিন নমুনা পরীক্ষা করা হয় ১ হাজার ১২০টি। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ৬৩ জন এবং উপজেলায় ১৩ জন।  

...
Muhammad Masudul Haque(SJB:E526)
Mobile : 01918161881

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ