+

খোকসা থানায় যোগদান করেছেন ওসি গোলাম মোস্তফা 

সরেজমিনবার্তা | নিউজ টি ১৪ দিন ১১ ঘন্টা ২২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 825
...

রফিকুল ইসলাম : কুষ্টিয়া জেলার খোকসা থানায় যোগদান করেছেন ওসি গোলাম মোস্তফা। তিনি সম্প্রতি কুষ্টিয়া মডেল থানা থেকে বদলী হয়ে গত রবিবার খোকসা থানায় যোগ দিয়েছেন। 

এক বার্তায় ওসি গোলাম মোস্তফা জানান, আমি খোকসা থানায় নতুন অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছি । খোকসা থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য  আপনারা আমাকে সর্বাত্মক সহায়তা করবেন। খোকসা থানার দরজা আপনাদের জন্য সপ্তাহ ৭দিনই সবসময় খোলা। 
যে কোন ব্যক্তি যে কোনো সময় আপনাদের প্রয়োজনে আমাকে ফোন করতে পারেন। থানায় আসতে কখনোই কারো মাধ্যম ব্যবহার করবেন না। সরাসরি আমার সাথে এসে কথা বলবেন। পুলিশি সেবা নিতে কারো সাথেই কোন লেনদেনে জড়াবেন না। 

এছাড়াও জিডি, অভিযোগ, মামলা, পুলিশ ক্লিয়ারেন্স ও ভেটিং প্রভৃতি ক্ষেত্রে কোথাও কোন টাকা দেবেন না, যদি কেউ কোন অর্থের দাবি করেন তাহলে সরাসরি আমাকে ফোন করবেন। সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন।

খোকসা থানা সংশ্লিষ্ট যে কোন প্রয়োজনে খোকসা থানার অফিসার ইনচার্জ এর নং-০১৭১৩৩৭৪২২১ এই নং যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন ওসি গোলাম মোস্তফা।

...
Md. Rafiqul Islam(SJB:E404)
Mobile : 01710745330

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ