+

যশোর ৪৯ বিজিবি এক বছরে প্রায় ১৮কোটি টাকার মাদকদ্রব্য, অস্ত্র স্বর্ণ সহ ২০৩ জন কে আটক করেছে।

সরেজমিনবার্তা | নিউজ টি ১৯ দিন ৩ ঘন্টা ৪২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 635
...

 

 প্রতিনিধি জাহাঙ্গীর  : 

 

যশোর ৪৯বিজিবি সীমান্ত থেকে গত ১ বছরে ১৩টি পিস্তল, ২৪টি ম্যাগজিন, ৫৮পিছ গুলি, ২৫কেজি৪১গ্রাম স্বর্ণ, ২০হাজার৮২৭ বোতল ফেন্সিডিল, ৫৪৭ কেজি গাজা, ৪০৬ বোতল মদ, ৫৬৭ টি ইয়াবা, ৪০ গ্রাম হেরোইন উদ্ধারসহ সর্বমোট ২০৩ জনকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। 

 

 

 

বুধবার(৯সেপ্টেম্বর) দুপুর১২ টার সময় বেনাপোল সদর কোম্পনী ক্যাম্পে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিজিবির সাফল্যের কথা জানান যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক সেলিম রেজা পিএসসি।উদ্ধারকৃত সামগ্রীর মূল্য ১৭ কোটি ৭৫ লক্ষ ৪০ হাজার ৫’শ টাকা।

 

 

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন দীর্ঘদিন ধরে সীমান্তের কতিপয় মাদক ও অস্ত্র ব্যবসায়ী বিভিন্ন কৌশলে ভারত থেকে মাদক এবং অস্ত্র এনে দেশের বিভিন্ন এলাকায় নিয়ে বিক্রি করছে। এবং স্বর্ণ ও হুন্ডির চালান পাচার করছে। এমন খবরের ভিত্তিতে বিজিবি নজরদারি তৎপর বৃদ্ধি করে  মাদক, অস্ত্র, স্বর্ণ ও হুন্ডি পাচারকারিদের কে সীমান্তে চিহ্নিত করা হয়।

 

এসময় সীমান্তের মাদক, অস্ত্র, স্বর্ণ ও হুন্ডি পাচারের রাঘব বোয়ালরা প্রকাশ্যে ঘুরে বেড়ায় এবং আইনশৃঙ্খলা বাহিনী তাদের পর্যস্ত পৌছাতে না  পারার বিষয়ে জানতে তিনি বলেন, চোরাকারবারি মহাজনরা নিজেরা মাদক, স্বর্ণ ও হুন্ডিসহ বিভিন্ন চোরাচালানী পণ্য  নিজে বহন না করায় তাদেরকে হাতেনাতে আটক করা সম্ভব হয়না। যে কারণে তাদের চোরাচালানী সামগ্রী আটক হলেও তাদেরকে আইনের আওতায় আনা সম্ভব হচ্ছে না।

...
MD. ZAHANGIR ALAM(SJB:E014)
Mobile : 01714590443

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ