+

তুরাগে ঘুড়ির জন্য শিশুর মৃত্যু, মা গুরুতর আহত

সরেজমিনবার্তা | নিউজ টি ২২ দিন ৮ ঘন্টা ৫৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 364
...

 

তুরাগে ঘুড়ির জন্য শিশুর মৃত্যু, মা গুরুতর আহত

মোহাম্মদ হৃদয় খানঃ  রাজধানীর তুরাগের চন্ডাল ভোগে বিদ্যুতের তারে জড়িয়ে থাকা ঘুড়ি পাড়তে গিয়ে বিদ্যুৎপিষ্ট হয়ে শান্ত (১৩) নামে এক শিশু নিহত ও তার মা আনোয়ারা বেগম (২৮) গুরুতর আহত হয়েছে।  তাকে  স্থানীয়রা উদ্ধার করে উত্তরা ১১ নম্বর সেক্টর শিন শিন হাসপাতালে নিয়ে ভর্তি করেন।  তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে হাসপাতালটির ব্যবস্থাপক রিপন হোসেন।

 

দুর্ঘটনার খবর পেয়ে উত্তরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ১৫ মিনিটের চেষ্টায় বারান্দার রেলিংয়ে ঝুলন্ত অবস্থায় ওই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে। 

বুধবার দুপুর ১২টার দিকে তুরাগ থানার চন্ডালভোগ পূর্বপাড়া গ্রামের মসজিদের পাশে একটি ৭ তলা বহুতল বাড়ির তৃতীয় তলায় এঘটনা ঘটে।

তুরাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নুরুল মোত্তাকিন এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্থানীয় লোকজন জানান, বুধবার সকালে ৭তলা বহুতল ভবনের তৃতীয় তলার বারান্দায় দাঁড়িয়ে ঘুড়ি উড়াতে ছিল ১৩ বছরের শিশু শান্ত।  এসময় তার ঘুড়িটি বাসার সামনে বিদ্যুতের তারে গিয়ে আটকে যায়।  বেলা সাড়ে ১১টার দিকে সে ওই আটকে যাওয়া ঘুড়িটি পারার জন্য লোহার দুই খানা চিকন পাইপ এক সাথে রশি দিয়ে বেঁধে সেই ঘুড়িটি পারতে যায়। 

একপর্যায়ে সে হাইভল্টিজের বিদ্যুতের তারে জড়িয়ে পড়লে তাকে উদ্ধার করতে তার মা আনোয়ারা বেগম এগিয়ে গেলে সেও  বিদ্যুৎ পিষ্ট হয়।  একপর্যায়ে শিশু শান্ত ওই পাইপের সাথে দীর্ঘ সময় ঝুলে থাকলেও তা মা পড়ে যায়। 

স্থানীয় লোকজন তুরাগ থানার পুলিশকে খবর দিলে থানার এসআই মো: শহিদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে। তখন শত শত নারী পুরুষ ঘটনাটি দেখার জন্য প্রচন্ড ভিড় করে। এরপর অগ্নি দুর্ঘটনার খবর পেয়ে উত্তরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার মোহাম্মদ হানিফের নেতৃত্বে একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌছে মাত্র ১৫ মিনিটের মধ্যে ঝুলন্ত ওই শিশুর মরদেহ উদ্বার করে স্থানীয় থানা পুলিশের নিকট হস্তান্তর করেন। উত্তরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার মোহাম্মদ হানিফ  বলেন, নিহত শিশুর পিতার নাম মোহাম্মদ নূর আলম। তার মাতার নাম আনোয়ারা বেগম। তুরাগের চন্ডালভোগ গ্রামের বাড়ি নম্বর ২৮,এ-ব্লক, ৭তলা বহুতল ভবনের তৃতীয় তলায় এ ঘটনা ঘটে। বাড়ির মালিকের নাম সাইফুল ইসলাম হর আলী

তুরাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো: শহিদুর রহমান বলেন,বুধবার বেলা পৌনে ১২টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনায় নিহত শিশু শান্তর মরদেহ উদ্বার করে পুলিশের কাছে হস্তান্তর করে। তিনি আরো জানান সুরতহাল রিপোর্ট শেষে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে প্রেরন করা হবে। 

 

...
MD. Hridoy Khan Hanif(SJB:E094)
Mobile : 01688861565

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ