+

কুয়েত বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের প্রীতী ক্রিকেট ম্যাচ ও পূর্ণমিলনী অনুষ্ঠান

সরেজমিনবার্তা | নিউজ টি ০ দিন ১৩ ঘন্টা ৫৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 760
...

 

কুয়েতে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের প্রীতি ক্রিকেট ম্যাচ ও পূর্ণমিলনী সভা অনুষ্ঠিত

“এ যেন মরুভূমির বুকে এক টুকরা সোনার বাংলাদেশ”

 

 

আন্তর্জাতিক ডেস্ক: কুয়েতে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের প্রীতি ক্রিকেট ম্যাচ ও পূর্ণমিলনী সভা অনুষ্ঠিত  হয়েছে। আজ শুক্রবার বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ কুয়েত শাখার সকল সদস্যদের নিয়ে প্রীতি ক্রিকেট খেলার আয়োজন করা হয়।

খেলায় অংশগ্রহণ করেন কুয়েত, আহমদী বনাম কুয়েত, ফরওয়ানীয়া। ম্যাচের বিজয়ী দল কুয়েত, আহমদী। খেলা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন কুয়েত শাখার  প্রধান সমন্বয়ক  সিফাত হোসেন,  রবিউল হক, সোহাগ, ইকবালসহ কুয়েত শাখা অঞ্চলভিত্তিক সমন্বয়করা যারা ছিলেন, কাউসার সিকদার, মোহাম্মদ আলী, রেজাউল হক, এনামুল হোসেন, ছোটন মিয়া, আসাদুজ্জামান, জনি আহম্মেদ, মোহাম্মদ ইয়াসিনসহ সংগঠনের সদস্যরা। সকল সদস্যরা উৎসাহ নিয়ে খেলায় অংশগ্রহণ করেন। খেলা শেষে সবার উদ্দেশ্যে বক্তব্য রাখেন কুয়েত শাখার  প্রধান সমন্বয়ক  সিফাত হোসেন। তিনি বলেন–আমরা প্রবাসী, পরিবার-পরিজন ছেড়ে প্রবাসে থাকি, আমাদের সংগঠন থেকে চেষ্টা ছিল সবাইকে একত্র করে আনন্দ দেওয়ার জন্য। যাতে কিছুটা সময়ের জন্য হলেও আপনারা হাসি-খুশিতে সবার সাথে সময় পার করতে পারেন। আমাদের চেষ্টা সফলতা পেয়েছে। সেইসাথে ধন্যবাদ জানাচ্ছি আপনাদের সবাইকে খেলায় অংশগ্রহণ করে অনুষ্ঠানটি সুন্দর করার জন্য। আমাদের সংগঠনটি প্রবাসীদের দাবি আদায়ের জন্য কাজ করে যাবে। অধিকারবঞ্চিত প্রবাসীদের পাশে থাকবে। আমরা সকল প্রবাসীদের আহবান করব–আসুন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ এর সদস্য হই, অধিকারের কথা কই। বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি রবিউল ভাই, জনি ভাইকে এত সুন্দর উদ্যোগ গ্রহণ করার জন্য। সেই সাথে সকল সদস্য সমন্বয়ক সবাইকে এত সুন্দর অনুষ্ঠানের আয়োজন করার জন্য আন্তরভাবে ধন্যবাদ জানাচ্ছি। আমরা প্রতিবছরই এমন সুন্দর আয়োজন করবো ইনশাআল্লাহ। সমাপনী বক্তব্যে রবিউল হক বলেন, আমি আনন্দিত এবং গর্বিত বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের একজন সদস্য হয়ে। যে সুন্দর মিলনমেলায় আমরা উপস্থিত হয়েছি সবাই সবার সাথে পরিচিত হতে পেরেছি এটা কতটা আনন্দের বলে বোঝানো সম্ভব নয়।  আমরা চাই রাষ্ট্রীয় সম্মান, আমরা রেমিটেন্স যোদ্ধারা অক্লান্ত পরিশ্রম করে বাংলাদেশে অর্থ প্রেরণ করে থাকি। প্রবাসীরা একটু সহযোগিতা পেলে বাংলাদেশে আরও বেশি অর্থ প্রেরণ করতে পারবো, সকল প্রবাসীদের উদ্দেশে একটি কথাই বলবো–আসুন আমরা বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদে যোগ দেই, নিজেদের অধিকারের কথা বলি। যেখানে প্রবাসীদের সমস্যা সেখানে আমরা ঐক্যবদ্ধভাবে সমস্যার মোকাবেলা করি। খেলায় অংশগ্রহণকারী যে সকল বন্ধুরা এসেছেন সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই ,সবার সুস্বাস্থ্য কামনা করি। “এসো এক হই অধিকারের কথা কই”

 

...
Md. Delolwaor Hossain(SJB:E064)
Mobile : 01818974688

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ