+

ইউএস ওপেনের ফাইনালে নাদাল

সরেজমিনবার্তা | নিউজ টি ১২ দিন ১ ঘন্টা ৩০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 460
...

সোমবার মধ্যরাতে ইউএস ওপেন টেনিসে পুরুষ এককের ফাইনালে মুখোমুখি হচ্ছেন দ্বিতীয় বাছাই স্পেনের রাফায়েল নাদাল ও পঞ্চম বাছাই রাশিয়ার ডানিল মেদভেদেভ।

শীর্ষ তারকা সার্বিয়ার নোভাক জকোভিচ ও তৃতীয় বাছাই সুইজারল্যান্ডের রজার ফেদেরার বিদায় নেয়ায়, ফাইনালটি হয়ে দাঁড়িয়েছে উত্তেজনাহীন। তারপরও ফাইনালে ১৮টি গ্র্যান্ড স্ল্যাম জয় করা নাদালের প্রতিপক্ষ মেদভেদেভ।

যে কি-না কোন গ্র্যান্ড স্ল্যামই ক্যারিয়ারে জিততে পারেননি। যে কারণেই ফাইনালের আগে জল্পনা-কল্পনা হলো, নাদালের ১৯তম না-কি মেদভেদেভের প্রথম।

১৮টি গ্র্যান্ড স্ল্যাম জিতলেও, ইউএস ওপেনে মাত্র ৩টি শিরোপা নাদালের। ২০১০, ২০১৩ ও ২০১৭ সালে শিরোপাগুলো জিতেন তিনি। তাই এক বছর পর আবারো ইউএস ওপেনের শিরোপা জয়ের ভালো সুযোগ নাদালের সামনে।

তবে ১৯তম গ্র্যান্ড স্ল্যাম জিতে ফেদেরার রেকর্ডের আরও কাছে যেতে মরিয়া নাদাল। ফেদেরার রেকর্ড ২০টি গ্র্যান্ড স্ল্যাম রয়েছে। নাদাল বলেন, ‘আমি আমার সর্বোচ্চটা দেয়ার জন্য পুরোপুরিভাবে তৈরি রয়েছি। শিরোপা জিততেই এখানে এসেছি আমি। তাই ফাইনাল জিতেই লক্ষ্য পূরণ করতে চাই।’

...
সরজমিনবার্তা(RK-001)
Mobile : 01556339088

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ