+

বয়স্ক ও বিধবা ভাতা আত্মসাতের অভিযোগে তিন ইউপি সদস্য বরখাস্ত

সরেজমিনবার্তা | নিউজ টি ১১ দিন ২৩ ঘন্টা ৩৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 370
...

 

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কাজিপুরে তিন ইউপি সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বরখাস্তকৃতরা হলেন উপজেলার খাসরাজবাড়ি ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য শহিদুল ইসলাম, ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য দুলাল হোসেন এবং গান্ধাইল ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য আলাউদ্দিন জোয়াদ্দার।

গত বৃহস্পতিবার বিকেলে কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) নিকট প্রেরিত এ সংক্রান্ত পত্রে স্বাক্ষর করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ ইফতেখার আহম্মেদ চৌধুরী। পত্রে ইউপি সদস্য শহিদুল ইসলাম ও দুলাল হোসেনের বিরুদ্ধে করা বয়স্ক ও বিধবা ভাতার টাকা অবৈধভাবে উত্তোলণপূর্বক আত্মসাৎ এবং ইউপি সদস্য আলাউদ্দিন জোয়াদ্দারের বিরুদ্ধে ভিজিডির তালিকাভূক্তদের চাল প্রদান না করে সহযোগিদের সহায়তায় উত্তোলন পূর্বক আত্মসাতের অভিযোগ স্থানীয়ভাবে তদন্তে প্রমাণিত হয়েছে বলে উল্লেখ করা হয়েছে। সেই সাথে সাময়িক বরখাস্তকৃত তিন ইউপি সদস্যকে কেন স্থায়ীভাবে বহিস্কার করা হবে না মর্মে ১০ কার্যদিবসের মধ্যে কারণ দর্শানোর জন্য বলা হয়েছে। 

কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদ হাসান সিদ্দিকী এ সংক্রান্ত পত্রের অনুলিপি পাবার কথা স্বীকার করে জানান, ‘মন্ত্রণালয় থেকে ওই তিন ইউপি সদস্যের নামে পত্র পাঠানো হয়েছে।’  

গত ১৮ জুন খাসরাজবাড়ি ইউনিয়নের ইউপি সদস্য শহিদুল ইসলামে বিরুদ্ধে অভিযোগ করেন সংশ্লিষ্ট ওয়ার্ডের হযরত আলী।  গত ২৮ মে  ইউপি সদস্য দুলাল হোসেনের বিরুদ্ধে অভিযোগ করেন ভাতাভোগী মৃত দিল রওশন (বই নং-২৪৬ , হিসাব নং- ৩০৪) এর ভাইপো রফিকুল ইসলাম। আর ইউপি সদস্য আলাউদ্দিন জোয়াদ্দারের বিরুদ্ধে গান্ধাইল গ্রামের একাধিক ব্যক্তি ইউএনও’র নিকট লিখিত অভিযোগ প্রদান করেন ।

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ