+

সিদ্ধিরগঞ্জে মিথ্যা মামলার স্বীকার সাংবাদিক আব্দুল হান্নান প্রধান

সরেজমিনবার্তা | নিউজ টি ১১ দিন ৯ ঘন্টা ২৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1175
...

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ সিদ্ধিরগঞ্জে নাসিক ৬নং ওয়ার্ডের সুমিলপাড়া রেললাইন এলাকায় কেরামবোর্ড খেলাকে কেন্দ্র করে আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে দুই দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে।গত রোববার দিবাগত রাত ১০ টা থেকে ১১টায় মধ্যে সংঘর্ষের ঘটনাটি হয়।কাউন্সিলর ও মতিউর রহমান মতির ১৫ জন এবং সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডলের পক্ষের ২৩ জনকে আসামী করে অজ্ঞাত ২০০-২৫০ জনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানার একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় আমাকে মামলার আসামী করা হয়েছে, দুই গ্রূপে মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে আমি সে দিন আমার পত্রিকার আফিসে ঢাকায় আবস্থান করি ।এ ব্যাপারে আমার কোন আবগত নাই।প্রতিদিনের ন্যায় আমি আমার পত্রিকা আফিসে ঢাকা চলে আসি। পরে আমি এলাকায় এস শুনতে পারি যে দুই পক্ষের মধ্যে মারামারি হয়েছে। আমাকে মিথ্যা মামলার আসামী করা হয়েছে ।
আমি জাতীয় সাংবাদিক সংস্থার সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সভাপতি ও জাতীয় অর্থনীতি পত্রিকার প্রতিনিধি হিসেবে দায়িত্বপালন করছেন। আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন প্রমাণ করতে মরিয়া একটি চক্র। প্রতিপক্ষের মিথ্যা মামলার স্বীকার উল্লেখ করে সাংবাদিক মোঃ আঃ হান্নান প্রধান বলেন আমি সুনামের সঙ্গে সাংবাদিকতা পেশায় রয়েছি।আমি সততা, নিষ্ঠা, সত্যপরায়নতা ও অন্যায়কারীর বিরুদ্ধে সোচ্চার, সত্য নিষ্ঠাবান অপসাংবাদিকতার বিরুদ্ধের রুখে দাড়াই।
এ ব্যাপারে আমি সাংবাদিকদের সহযোগিতা কামনা করি।সুতরাং আমার বিরুদ্ধে যারা পরিকল্পিত ভাবে মিথ্যা মামলা করেছে এবং আমার নামে অপপ্রচারের সাথে জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি জানাচ্ছি।

...
সরেজমিন(SJB:E303)
Mobile : 01612777645

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ