+

মাদক ব্যবসায়ীকে ছাড়াতে গিয়ে যুবলীগ সদস্য বোরহান মাহমুদ কামরুল

সরেজমিনবার্তা | নিউজ টি ১১ দিন ৯ ঘন্টা ১৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 390
...

হাফেজ নজরুল, কুমিল্লা :

কুমিল্লা মহানগর যুবলীগের সদস্য বোরহান মাহমুদ কামরুলকে উৎকোচ প্রদানের চেষ্টাকালে র‌্যাব নগদ অর্থসহ গ্রেপ্তার করে। জানা যায়,গতকাল ১০ আগস্ট রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১-এর একটি দল অভিযান চালিয়ে কুমিল্লা নগরীর দিগম্বরীতলা এলাকায় (নানুয়ারদিঘী সংলগ্ন) এল আর এপেক্স টাওয়ার নামক একটি নির্মানাধীন ভবন থেকে ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে তাদের নিকট হতে ৩০৫ পিস ইয়াবা ট্যাবলেট, ১২ ক্যান বিয়ার, মাদক বিক্রির নগদ ৩৭ হাজার টাকা উদ্ধার করে।
গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।
আসামীদের র‌্যাব অফিসে নিয়ে আসলে গ্রেফতারকৃতদের ছাড়ানোর জন্য মহানগর যুবলীগের সদস্য বোরহান মাহমুদ কামরুল র‌্যাবকে উৎকোচ প্রদানের চেষ্টাকালে কামরুলসহ আরো ০৫ জনকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলোঃ ১।নগরীর গোবিন্দপুর গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে মহানগর যুবলীগের সদস্য মোঃ বোরহান মাহমুদ কামরুল (৪৭) ২। কাপ্তান বাজার আদালতপাড়ার মৃত ইউনুছ মুন্সীর ছেলে মোঃ জহিরুল হক (৬৪) ৩। বজ্রপুর মৌলভীপাড়া গ্রামের আহমেদুল কবির এর ছেলে মোঃ ইফতেখারুল কবির (১৮) ৪। মৌলভীপাড়া মৃত ফরিদ আহমেদ এর ছেলে মোঃ ফয়েজ আহমেদ অপু (৪০) ৫। ছোটরা গ্রামরে মৃত আঃ বারেকের ছেলে মোঃ নিয়ামুল (৩০) ৬। ইলাসপুর গ্রামের মোঃ আব্দুস সালাম এর ছেলে মোঃ আমজাদ হোসেন (৩৬)।
এ সময় তাদের কাছ থেকে উৎকোচ প্রদানের ২,০২,০০০/-(দুই লক্ষ দুই হাজার) টাকা উদ্ধার করা হয় ।
উক্ত বিষয়ে ধৃত আসামীগণের বিরুদ্ধে উৎকোচ প্রদানের চেষ্টা করার অপরাধে দুর্নীতি দমন কমিশনের মামলা প্রদানের আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলে র‌্যাব সূত্রে জানা যায়।

...
সরেজমিন(SJB:E303)
Mobile : 01612777645

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ