+

সৌদি বাদশাহ বিশ্রাম নিতে গেলেন উপকূলীয় শহরে

সরেজমিনবার্তা | নিউজ টি ১৫ দিন ২০ ঘন্টা ২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 2320
...

 

মোহাম্মদ বেলাল উদ্দীন সিনিয়র স্টাফ রিপোর্টার :

সৌদি বাদশাহ সালমান বিন আব্দুলাজিজ অস্ত্রোপচারের পর সুস্থ হয়ে উঠতে ও বিশ্রাম নিতে অর্থনৈতিক জোন নিওমে গেছেন। আজ বৃহস্পতিবার দেশটির রাষ্ট্রীয় গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে

৮৪ বছর বয়সী এই শাসকের পিত্তথলিতে এর আগে বাদশা ফয়সাল হাসপাতালে অস্ত্রোপচার হয়েছিল। তিনি হাসপাতাল থেকে ছাড়া পান গত ৩০ জুলাই।

সৌদি আরবের রাষ্ট্রীয় টেলিভিশনের সম্প্রচার করা এক ভিডিওতে দেখা গেছে , লোহিত সাগরের তীরে পরিকল্পিতভাবে গড়ে তোলা মেগাসিটি নিওমে চলে এসেছেন তিনি।

সৌদি আরব এ বয়স্ক শাসকের স্বাস্থ্য নিয়ে নিরসন করতে চাচ্ছে নানান জল্পনা-কল্পনা। বাদশা সালমান আরব বিশ্বের সবচেয়ে বড় অর্থনৈতিক দেশ শাসনের দায়িত্ব পালন করছেন গত ২০১৫ সাল থেকে।

সংক্ষিপ্ত এই বিবৃতিতে বলা হয়েছে , দুই পবিত্র মসজিদে তত্ত্বাবধায়ক নিওমে বিশ্রাম নিতে এসেছেন। এবং সেখানে তিনি কিছুদিন বিশ্রাম নেয়া ও সুস্থতার জন্য অবস্থান করবেন।

সৌদি আরবের বাদশার স্বাস্থ্য নিয়ে কথা বলার প্রবণতা একেবারে বিরলই বটে। মূলত সৌদি রাজপরিবারের ঐতিহ্য গ্রীষ্মে মরোক্কো ও বিভিন্ন ইউরোপে দেশে অবকাশ পালন করা।

৫০ হাজার কোটি ডলার ব্যয়ে পশ্চিম উপকূলে একেবারে প্রস্তুতি ছাড়া নির্মাণ করা হয়েছে নিওম শহরটি। চলতি বছরের শুরুতে উপজাতীয়দের উপর নিরাপত্তা বাহিনীর সদস্যদের গুলির পর সেখানে এক বিরল বিদ্রোহ দেখা দিয়েছে। এই প্রকল্পের জন্য উপজাতিরা তাদের জমি দিতে অস্বীকার করেছিলেন

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ