+

বেনাপোলে র‌্যাবের অভিযানে ৩ জাল স্টাম বিক্রেতা আটক

সরেজমিনবার্তা | নিউজ টি ১৪ দিন ৯ ঘন্টা ১৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 2415
...

জেলা প্রতিনিধি,যশোর

যশোরের বন্দর নগরী বেনাপোলে ৩ জন প্রতারক (রেভিনিউ স্টাম বিক্রেতা) কে গ্রেফতার করেছে যশোর র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়নের সদস্যরা। বুধবার দুফুর সময়ে বেনাপোল কাস্টমস হাউসের সামনে অভিযান চালিয়ে প্রতারক চক্রের ৩ সদস্যকে আটক করেন র‌্যাব-৬ এর সদস্যরা। অভিযান কালীন সময়ে প্রতারক চক্রের কাছ হতে খয়েরী রং এর খামের মধ্যে থাকা ৯৬৪ টি জাল স্টাম উদ্ধার হয় যাহার মূল্য ১৯ হাজার ২শ ৮০টাকা।

আটককৃতরা হলো বেনাপোল পোর্টথানা ধীন নামাজ গ্রামের রুহুল আমীনের পুত্র উজ্জল(৩২)একই থানার গওড়া গ্রামের মিজানুরের পুত্র শামীম হোসেন(২৯) ও উপজেলার রামচন্দ্রপুর গ্রামের শামছুজ্জামানের পুত্র কামরুজ্জামান  সুমন(২৬)। প্রতারক চক্রের আটক হওয়া তিন সদস্য বেনাপোল ও তার পাশ্ববর্তী অঞ্চল গুলোতে দীর্ঘদীন ধরে জাল স্টাম বিক্রয় করে আসছিলো বলে জানা গেছে।র‌্যাব-৬ সুত্র আটকের সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক জিঙ্গাসা বাদে তারা তাদের অপরাধ স্বীকার করেছে। আটককৃতদের বেনাপোল পোর্টথানায় সোপার্দ করা হয়েছে। জাল স্টাম বিক্রেতা চক্রের সকল সদস্য কে দ্রুত আটক করে উপযুক্ত শ্বাস্তি দাবী করেছেন বন্দর  নগরী বেনাপোল এলাকার জনসাধারন।

বেনাপোল পোর্ট থানার সাব ইন্সেপেক্টর রোকনুজ্জামান র‌্যাবের হাতে আটককৃতদের বিরুদ্ধে বেনাপোল পোর্টথানায় ১৯৭৪ (২৫)এ-(বি) বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজুর সত্যতা নিশ্চিত করেন। যাহার,মামলা নং-১৪ ও তারিখ ১২-৮-২০ইং। আটককৃতদের বৃহষ্পতিবার সকালে কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে বলে তিনি আরো জানান। জাল স্টাম বিক্রেতা আটক ঘটনায় এলাকাবাসী হতাশা গ্রস্থ ও চিন্তিত কেননা বাংলাদেশের বৃহৎ স্থল বন্দর এই বেনাপোলে অবস্থিত। অফিসিয়াল কাজে এ এলাকায় সবচেয়ে বেশী রেভিনিও স্টাম বিক্রয় হয়ে থাকে।আর এ গুলো  জাল হলে লাখ লাখ টাকা আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ সহ আইনি জটিলতায় পড়বেন এ এলাকার জনগন।

...
MD. MAHAMUDUL HASAN(SJB: E012)
Mobile : 01711170815

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ