+

টঙ্গীতে কাউন্সিলর সচিবসহ ৩জনকে কুপিয়ে আহত, বাড়ি ঘর ভাংচুর লুটপাট

সরেজমিনবার্তা | নিউজ টি ১৪ দিন ১১ ঘন্টা ৫৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 830
...

টঙ্গী সংবাদদাতা  //

 টঙ্গীতে গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. নাসির উদ্দিন মোল্লার সচিব নাহিদ পারভেজ সোহেলসহ তিনজনকে কুপিয়ে আহত করেছে দৃর্বুত্তরা। গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে টঙ্গীর হোসেন মার্কেট একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করেন। গতকাল বুধবার বিকেল সাড়ে ৩টায় দত্তপাড়া কফিল উদ্দিন রোড এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, গত মঙ্গলবার রাতে আহত সোহেলের মামাত ভাই রাজুর মোটর সাইকেল ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায় জুয়েল ও ইসমাইলসহ বেশ কয়েকজন যুবক। এসময় রাজু তার ফুফাত ভাই সোহেল ও সাকিনকে খবর দেয়। পরে সোহেল ও সাকিন ঘটনস্থলে গেলে জুয়েল ও ইসমাইলসহ অজ্ঞাত আরও কয়েকজনের সাথে কথা কাটাকাটি হয়। এর জের ধরে বুধবার বিকেলে জুয়েল, ফারুক, ইসামাইল, জীবন, সাদ্দাম ও হোসেনসহ অজ্ঞাত ২০ থেকে ২৫ জনের একটি সন্ত্রাসী দল দত্তপাড়া কফিল উদ্দিন রোড এলাকায় আহত সোহেলদের বাসায় এসে ঘরের আসবাবপত্র ভাংচুর করে নগদ টাকাসহ মুল্যবার জিনিসপত্র লুট করে নিয়ে যায়। এসময় সোহেল ও বন্ধু মিলন আউচপাড়ার অফিস থেকে বাসার নিচে এসে ওই যুবকদের কাছে ঘটনাটি জানতে চায়। পরে ওই যুবকরা নাহিদ পারভেজ সোহেল, এস এম মিলন গাজীসহ তিনজনকে রাম’দা ও দেশীয় অস্ত্র দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে আহত করে তারা পালিয়ে যায়।
৫৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. নাসির উদ্দিন মোল্লা জানান, সচিব সোহেল অফিসে ছিলো। যারা এ ধরনের ঘটনা ঘটিয়েছে তাদের আইনের মাধ্যামে বিচার দাবী জানান। 
আহত নাহিদ পারভেজ সোহেল জানান, ১০/১৫জনের একটি সন্ত্রাসী দল বাসায় ঢুকে অতর্কিতভাবে হামলা চালিয়ে নগদ টাকা, স্বর্ণালংকার ও একটি মটরসাইকেল লুট করে নিয়ে যায়। সন্ত্রাসীদের হামলায় ৩জন আহত হয়। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ অভিযান চালিয়ে মটরসাইকেলটি উদ্ধার করলেও সন্ত্রাসীদের গ্রেফতার করতে পারেনি।
টঙ্গী পুর্ব থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিনো হয়েছে। আহতের পরিবারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যারা এ ধরনের ঘটনা ঘটিয়েছে তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। পুলিশ অভিযান চালিয়ে মটরসাইকেলটি উদ্ধার করলেও সন্ত্রাসীদের গ্রেফতার করতে পারেনি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। টঙ্গী পূর্ব থানার এসআই হুমায়ুন কবির ঘটনাস্থল পরিদর্শন করেন।
#
 

...
Md. Mahabubur Rahman(SJB:E016)
Mobile : 01938716984

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ