+

রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদারের নেতৃত্বে বিপুল পরিমাণ সিগারেট উদ্ধার।

সরেজমিনবার্তা | নিউজ টি ১৪ দিন ২২ ঘন্টা ১৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 820
...

রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদারের নেতৃত্বে বিপুল পরিমাণ সিগারেট উদ্ধার।

সিনিয়র রিপোর্টার :

রাজবাড়ীতে ব্রিটিশ আমেরিকান টোবাকোর পরিবেশকের গোডাউন থেকে রাতের আধারে ডাকাতি হওয়া দশ লাখ টাকার সিগারেট উদ্ধার করা হয়েছে। ডাকাতি কার্যক্রমের সাথে জড়িত থাকার সন্দেহে তিনজনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।
 
গ্রেফতারকৃতরা হলো, ঢাকা জেলার আশুলিয়া থানার জামগড়া গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে শাহাবুদ্দিন শাবু, মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার কামারগাও গ্রামের আব্দুর রশিদ শেখের ছেলে মোঃ মোতালেব ও লক্ষ্মীপুর জেলার রায়পুর থানার লুধুয়া গ্রামের নজির আহম্মেদের ছেলে মোঃ হুমায়ূন কবির দুলাল।

বুধবার (১২ আগস্ট) দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম এসব কথা জানান। এ সময় রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফজলুল করিম ও রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার উপস্থিত ছিলেন।

রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার জানান, গত ১৯ জুলাই রাত আড়াইটার সময় রাজবাড়ী জেলা শহরের ভবানীপুর এলাকায় ব্রিটিশ আমেরিকান টোবাকোর রাজবাড়ীর পরিবেশক তারিক আহম্মেদ দিপুর গোডাউনে ডাকাতির ঘটনা ঘটে। এতে সংঘবদ্ধ ডাকাত দল নিরাপত্তা প্রহরীকে বেধে মারপিট করে ও ৪৮১ কার্টুন বেনসন, ১৪০০ কার্টুন গোল্ডলিফ, ১৩৬৫ কার্টুন স্টার সিগারেট লুট করে। যার বাজার মূল্য ৪৫ লাখ ১১ হাজার ৫৭৭ টাকা।

এ ঘটনার পর উন্নত প্রযুক্তি ব্যাবহার করে এ ঘটনার সাথে জড়িত তিনজন ডাকাত সদস্যকে গ্রেফতার করা হয়েছে ও ঘটনায় ব্যবহৃত একটি পিকআপ ভ্যান ও ১১৭ কার্টুন বেনসন, ৩৮৬ কার্টুন গোল্ডলিফ, ১৯ কার্টুন স্টার সিগারেট উদ্ধার করা হয়েছে। যার বাজার মূল্য ১০ লক্ষ ২৯ হাজার ৩২৩ টাকা। ঘটনার সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

...
Sharmin Sultana Mitu(SJB: E019)
Mobile : 01713003162

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ