+

মিস ইউনিভার্সে অংশ নিচ্ছে বাংলাদেশ, বিচারক সুস্মিতা

সরেজমিনবার্তা | নিউজ টি ১৩ দিন ১ ঘন্টা ৪৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 281
...

চলতি বছর ডিসেম্বরে দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিতব্য মিস ইউনিভার্স প্রতিযোগিতার ৬৮ তম আসরে অংশগ্রহণের লক্ষ্যে প্রথমবারের মত প্রস্তুত হচ্ছে বাংলাদেশ।

আন্তর্জাতিক অঙ্গনে এ দেশের আত্মবিশ্বাসী সুন্দরীদের জন্য যা খুলে দেবে এক বিশাল সম্ভাবনার দ্বার। আগামী ২৩ অক্টোবর, ২০১৯ ঢাকায় অনুষ্ঠিত হবে মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯-এর গ্র্যান্ড ফিনালে,

যার বিজয়িনীই পরবর্তীতে আন্তর্জাতিক প্রতিযোগিতাটিতে অংশ নিবেন। শনিবার হোটেল সোনারগাঁও-এ এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এই তথ্য জানানো হয়।

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’র চেয়ারম্যান জনাব রিজওয়ান বিন ফারুক বলেন, বাংলাদেশের অন্যতম সেরা সুন্দরী, বুদ্ধিমতী, অভিজাত, মেধাবী ও আত্মবিশ্বাসী তরুণীদের বিশ্বের দরবারে তুলে ধরবে মিস ইউনিভার্স বাংলাদেশ।

এবারের মিস ইউনিভার্স এর প্রতিপাদ্য ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য্য’। একজন আত্মবিশ্বাসী নারীর সকল সৌন্দর্য্য এবং গুণাগুন প্রশংসনীয় এই বিশ্বাসেই ধাবমান হয়েছে এবারের প্রতিযোগিতা।

...
সরজমিনবার্তা(RK-001)
Mobile : 01556339088

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejominbarta@gmail.com , thana.sorejominbarta@gmail.com

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ