+

দৌলতখানে পূর্ব শত্রুতার জের ধরে নারী ইউপি সদস্যের উপর হামলা।

সরেজমিনবার্তা | নিউজ টি ১৫ দিন ১৩ ঘন্টা ২৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 785
...

মোঃ ছিদ্দিক , দৌলতখানঃদৌলতখান উপজেলার চরখলিফা ইউনিয়নের দিদারউল্লাহ ৫ নং ওয়ার্ডের হায়দার আলী মিজি বাড়িতে পূর্ব শত্রুতার জের ধরে সংরক্ষীত ওয়ার্ডের এক নারী ইউপি সদস্য ও তার পরিবারের উপর হামলা চালিয়ে মারাত্মক আহত করেছে প্রতিপক্ষের গ্রুপের লোকজন।


আহতরা দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে  
আহত ওই নারী ভবানীপুর ইউনিয়নের ৪,৫,৬,এর সংরক্ষিত ওয়ার্ডের ইউপি সদস্য। 
সরেজমিনে জানগেছে, 
বিবি আছিয়া ভবানীপুরে স্বামীর বাড়িতে থেকে জনপ্রতিনিধিত্ব করে আসছে।স্বামীর বাড়ি নদীতে বিলিন হয়ে যাওয়ায় গত কয়েকবছর ধরে তার পিতার বাড়িতে অবস্থান নেয়। এরই মধ্যে তার পিতা- মারা যাওয়ায় তাদের জমি গ্রাস করতে মরিয়া হয়ে ওঠে প্রতি পক্ষের লোকজন। এরই মধ্যে ২৪/২/২০১৭ সালে শুক্রবার রাতে খাবারে নেশাজাত দ্রব্য  দিয়ে ঘরে সকলকে অচেতন করে আছিয়ার পুত্র নাজিমের স্ত্রীর কানের জিনিস আংটি -নিয়ে যায়। এই ঘটনায় একই বাড়ির  রুবেল,  নিরব, নিরব মিজি,  হামিদ, জসিম, কামাল, কবির সহ সকলের নামে থানায় মামলা করে আছিয়া।থানা পুলিশ করে আসামীদের অনেক টাকা খরচ হয়।সেই ক্রোধে ৭/৮/২০২০ তারিখ শুক্রবার  সকাল দশটায় পানি আনার উদ্দেশ্যে আছিয়া বাড়ি থেকে বের হলে রাস্তায় বাজে ধরনের কথা বলে ঝগড়া সৃষ্টি করে নিরব। আছিয়ার ছেলে নাজিম বাড়ি থেকে ছুটে আসে মায়ের চিৎকার শুনে। এসময় মুদি দোকানদার কামাল দা নিয়ে বের হয় আছিয়া ও নাজিমকে মারধর করার উদ্দেশে।তাদের থেকে বাঁচতে  নাজিম ও তার মা আছিয়া বাড়ির দিকে ছুটে গিয়ে নিজ ঘড়ে ডুকে আশ্রয় নেয় । কিন্তু শেষ রক্ষা হয়নি আছিয়ার। তারা ঘরে হামলা চালিয়ে হাবিবা, নাজিম, সুমনকে পিটিয়ে ও আছিয়াকে কুপিয়ে লুটপাট করে ঘর থেকে নগদ চল্লিশ হাজার টাকা ও কানের জিনিস নিয়ে যায়।


এই ঘটনায় দৌলতখান থানায় একটি মামলা করা হয়েছে।আক্ষেপ করে আছিয়া বলেন, আমি ভবানীপুর  সংরক্ষিত মহিলা মেম্বার হয়েও অদৃশ্য অপশক্তির কারণে  বিচারের জন্য দ্বারে দ্বারে ঘুরতে হয়। তাহলে সাধারণ জনগণের কি অবস্থা।

...
Md. Mamun Hossain(SJB:E302)
Mobile : 01712260849

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ