+

করোনা ভাইরাস সংকটে ভাড়া মওকুফ করায় শ্যামলী স্কয়ার শপিং মল কর্তৃপক্ষকে নাগরিক দলের অভিনন্দন

সরেজমিনবার্তা | নিউজ টি ১৬ দিন ৫ ঘন্টা ৪০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 640
...


করোনাভাইরাস সংকটের কারণে
৪১১টি দোকানের ২মাসের ভাড়া মওকুফ করায়
শ্যামলী স্কয়ার শপিং মলের কর্তৃপক্ষকে নাগরিক দলের অভিনন্দন

মহামারী করোনাভাইরাস সংকটের কারণে ঢাকার রাজধানী শ্যামলী স্কয়ার শপিং মলে ৪১১টি দোকানের দুই মাসের ভাড়া মওকুফ করায় শপিং মল কর্তৃপক্ষকে আন্তরিকভাবে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী নাগরিক দলের কেন্দ্রীয় সভাপতি শাহজাদা সৈয়দ মোঃ ওমর ফারুক পীরসাহেব। পীরসাহেব বলেন, দেশের ক্রান্তিলগ্নে মহামারী করোনাভাইরাস সংকটের কারণে ঢাকা উত্তর ও দক্ষিণ  মহানগরের বাসা-বাড়ীর ভাড়াটিয়াএবং ব্যবসায়ীদের আর্থিক সংকট দেখা দিচ্ছে। এমতাবস্থায় বিভিন্ন বাসা-বাড়ীর মালিক এবং শপিং মল ও সকল ব্যবসায়ী মার্কেট কর্তৃপক্ষের প্রতি অনুরোধ অন্তত্য পক্ষে মানবিক কারণে দুই মাসের ভাড়া মওকুফ করুন। ইনশা আল্লাহ দুনিয়া ও আখেরাতে সবাই শান্তি পাবেন। অন্যথায় মানুষ মানুষের জন্য সহানুভূতি না করলে হয়তো একদিন আপনারা অভাবগ্রস্থ হতে পারেন।
অতএব, আপনাদের সকলের সাধ্য অনুযায়ী সকল মানবকে সহযোগিতার হাত বাড়ান। তাছাড়া পীরসাহেব গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিকট বিনীতভাবে সহানুভূতির সহিত অনুরোধ জানিয়ে বলেন, দেশের বন্যায় ক্ষতিগ্রস্থ এলাকাসহ সারা বাংলাদেশের জনমানুষের দুঃখ লাগবের চিন্তা করে বর্তমান মহামারী করোনাভাইরাস দুর্যোগ সংকটের কারণে জনস্বার্থে এবং মানবিক কারণে অন্তত্য পক্ষে ৩ মাসের গ্যাস ও বিদ্যুৎ বিল মওকুফ করুন ও নিত্য প্রয়োজনীয় দ্রুব্যমূল্যের উর্ধগতি রোধ করুন এবং দেশের গ্রাম গঞ্জে অভাবগ্রস্থের কারণে বিভিন্নবাড়ীতে চুরি-ডাকাতি হচ্ছে। এইগুলো আইনশৃঙ্খলাবাহিনী দ্বারা কঠোরভাবে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন।
অতএব, উক্ত অনুষ্ঠানের সচিত্র সংবাদ পত্রিকায় প্রকাশের লক্ষ্যে আপনাদের বহুল প্রচারিত ও জাতীয় দৈনিক পত্রিকা/ইলেকট্রনিক মিডিয়ায় প্রচারের জন্য বিনীত ভাবে আবেদন জানাচ্ছি।

...
Md Ripon Howlader(SJB:E122)
Mobile : 01988625536

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ