+

পল্লবী থানায় বোমা বিস্ফারণের ঘটনায় মিরপুরের ডিসি ও পল্লবীর ওসিসহ ৬ পুলিশ কর্মকর্তা বদলি ।

সরেজমিনবার্তা | নিউজ টি ১৮ দিন ২৩ ঘন্টা ২২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 820
...

পল্লবী থানায় বোমা বিস্ফারণের ঘটনায় মিরপুরের ডিসি ও পল্লবীর ওসিসহ ৬ পুলিশ কর্মকর্তা বদলি ।

স্টাফ রিপোর্টার :

রাজধানীর পল্লবীতে থানার ভেতরে বোমা বিস্ফোরণের ঘটনায় মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) সহ ৬ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। গত ২৯ জুলাই ভোরে পল্লবী থানা ভবনের দোতালায় পরিদর্শক (অপারেশন্স) এমরানুল ইসলামের কক্ষে বোমার বিস্ফোরণ ঘটে। এতে ৪ পুলিশ সদস্য ও একজন পুলিশ সোর্স আহত হওয়ার ঘটনা নিয়ে নানা ধরনের প্রশ্নের উদ্রেক হয়।
পুলিশের তদন্ত কমিটি ঘটনাটি সাজানো বলে তদন্ত রিপোর্ট দেয়। এই রিপোর্টের ভিত্তিতে শনিবার (৮আগস্ট) রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার ৬ কর্মকর্তাকে বদলি করেন।

পুলিশ কমিশনার স্বাক্ষরিত এক বদলি আদেশে মিরপুর বিভাগের উপ-কমিশনার মোস্তাক আহমেদকে বদলি করে প্রটেকশন বিভাগে এবং প্রটেকশন বিভাগের উপ-কমিশনার আ. স. ম. মাহতাব উদ্দিনকে মিরপুর বিভাগে, পল্লবী জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মিজানুর রহমানকে ডিএমপি অপারেশন্স বিভাগে এবং অপারেশন্স বিভাগের এডিসি আরিফুল ইসলামকে পল্লবী জোনে, পল্লবী জোনের সহকারী কমিশনার (এসি) ফিরোজ কাউছারকে ওয়েল ফেয়ার এ্যান্ড স্পোর্টস বিভাগে এবং ওয়েল ফেয়ার এ্যান্ড স্পোর্টস বিভাগের সহকারী কমিশনার শাহ কামালকে পল্লবী জোনে সহকারী কমিশনার হিসাবে বদলি করা হয়েছে।
অপরদিকে, একই আদেশে পল্লবী থানার ওসি নজরুল ইসলামকে প্রসিকিউশন বিভাগে এবং সূত্রাপুর থানার ওসি কাজী ওয়াজেদ আলীকে পল্লবী থানায় এবং পল্লবী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মাবুদকে ডিবির লালবাগ বিভাগে এবং ডিএমপি’র লাইনওয়ার পরিদর্শক আবু সাইদ আল মামুনকে পল্লবী থানার পরিদর্শক (তদন্ত), পল্লবী থানার পরিদর্শক (অপারেশন্স) এমরানুল ইসলামকে ডিবির ওয়ারী বিভাগে এবং কাউন্টার টেরোরিজম বিভাগের পরিদর্শক ইয়ামিন কবিরকে পল্লবী থানার পরিদর্শক (অপারেশনস) হিসাবে বদলি করা হয়।

...
Sharmin Sultana Mitu(SJB: E019)
Mobile : 01713003162

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ