+

বাউফলে জোড়া খুনের দায়ে ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত ও তদন্ত কমিটি গঠন।

সরেজমিনবার্তা | নিউজ টি ২০ দিন ১৫ ঘন্টা ৪৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 640
...

বাউফল(পটুয়াখালী)

পটুয়াখালীর বাউফল উপজেলার কেশবপুর ইউনিয়নে দলীয় কোন্দলের জেরে দুই যুবলীগ কর্মী খুনের ঘটনায় কেশবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মহিউদ্দিন লাভলুর বিরুদ্ধে সংশ্লিষ্টতার অভিযোগ উপস্থাপন হওয়ায় দল থেকে তাকে সাময়িক বরখাস্ত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। একই সাথে দুই যুবলীগ কর্মী খুনের মূল কারণ উদঘাটন করার জন্য উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা নূর মোহাম্মদ কে প্রধান করে ছয় সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি করা হয়েছে। তদন্ত কমিটির প্রতিবেদন অনুযায়ী তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে সভায় জানানো হয়।

বৃহস্পতিবার (৬ আগষ্ট-২০২০ ইং) বেলা এগারোটার সময় উপজেলা দলীয় কার্যালয় জনতা ভবনে বাউফল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চিফ হুইপ আ.স.ম. ফিরোজ এমপি উপস্থিত থেকে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সভায় এ সিন্ধান্ত নেয়া হয়।

এ সময় সাবেক চিফ হুইপ বলেন, আওয়ামীলীগে সন্ত্রাসীর কোন স্থান নেই। আওয়ামী লীগ বাংলাদেশের আপামর জনগণের দল। সন্ত্রাস করে আওয়ামী লীগের অগ্রযাত্রাকে দুর্বল করা যাবে না। ঐক্যবদ্ধভাবে সন্ত্রাসকে রুখে আওয়ামীলীগের নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে হবে।

তিনি আরও বলেন, আমাদের প্রধানমন্ত্রী সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছেন। যারা দলের মধ্যে বিশৃংখলা সৃষ্টি করে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করবেন তাদের স্থান কখনোই আওয়ামীলীগে হবে না। যারা দলের নাম ভাঙ্গিয়ে সন্ত্রাসী কার্যক্রম করে এবং নানা অপরাধের সাথে জড়িয়ে পড়ছে তাদের বিরুদ্ধে দল উপযুক্ত সাংগঠনিক ব্যবস্থা নেবেন।

সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার, সহ-সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁনসহ কার্যনির্বাহী কমিটির সকল সদস্যরা এসময় উপস্থিত ছিলেন।

...
Md. Dulal Hossen(SJB:E418)
Mobile : 01725965494

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ