+

তারিখে কামারজুরী এলাকায় একটি ক্যাবল টেলিভিশন নেটওয়ার্ক "রাষ্ট্রীয় ভাবমূ

সরেজমিনবার্তা | নিউজ টি ১৪ দিন ১৫ ঘন্টা ১৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 530
...

আজ ৩১ জুলাই, ২০২০ তারিখে কামারজুরী এলাকায় একটি ক্যাবল টেলিভিশন নেটওয়ার্ক "রাষ্ট্রীয় ভাবমূর্তি পরিপন্থী" অনুষ্ঠান প্রচার করেছে- এমন অভিযোগের ভিত্তিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। কামারজুরী এলাকায় অনুসন্ধান করে কুনিয়া বড়বাড়ি এলাকার "পিয়াল ক্যাবল ভিশন" নামে ক্যাবল টেলিভিশন নেটওয়ার্কটির বিরুদ্ধে উক্ত অভিযোগের তীর নির্দেশিত হয়। 
ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে উক্ত ক্যাবল টেলিভিশন নেটওয়ার্ক এর মালিক ও তার স্ত্রী নিরুদ্দেশ থাকে। মালিকের আত্মীয় ও কর্মচারীগণ কোন প্রকার লাইসেন্স বা প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে ব্যর্থ হয়। উক্ত প্রতিষ্ঠান কর্তৃক পূর্বে কখনো দৈনিক প্রচারিত অনুষ্ঠানের বিষয়বস্তু ও তারিখ সম্বলিত কোন রেজিস্টার লিপিবদ্ধ করা হয়নি, যা "ক্যাবল টেলিভিশন নেটওয়ার্ক পরিচালনা আইন-২০০৬" এর ধারা ২১ এর স্পষ্ট লঙ্ঘন। সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানটিকে "ক্যাবল টেলিভিশন নেটওয়ার্ক পরিচালনা আইন-২০০৬" এর ২৮(২) ধারায় ৬০,০০০/- (ষাট হাজার টাকা) অর্থদণ্ড দেয়া হয়। উক্ত মোবাইল কোর্ট পরিচালনা করেন উম্মে হাবিবা ফারজানা, নির্বাহী ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসন, গাজীপুর। মোবাইল কোর্ট পরিচালনায় সহায়তা করেন ব্যাটেলিয়ন আনসার সদস্যগণ।

...
MD. Kajal Miha(SJB:E087)
Mobile : 01712622345

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ