+

গুলশান এভিনিউ এর সকল প্রকার তার মাটির নিচ দিয়ে নেওয়া হবে

সরেজমিনবার্তা | নিউজ টি ১৩ দিন ১৮ ঘন্টা ৪৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 490
...

 

মোঃ দেলোয়ার হোসেন ঃ আগামী ১ অক্টোবরের মধ্যে রাজধানীর গুলশান অ্যাভিনিউ (পাকিস্তান অ্যাম্বেসি হতে গুলশান শুটিং ক্লাব পর্যন্ত) এলাকার মাথার ওপরে থাকা সকল তার মাটির নিচে স্থানান্তর করা হবে। এজন্য গ্রাহক পর্যায়ে মূল্য বৃদ্ধি করা হবে না বলে জানিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। সম্প্রতি গুলশানস্থ নগর ভবনে মেয়র মো. আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।
বৃহস্পতিবার (৩০ জুলাই) জানা গেছে, এই কাজ বাস্তবায়ন করবে সামিট কমিউনিকেশন লিমিটেডের ফাইবার এট হোম, বাহন লিমিটেডের ক্যাবল অপারেটর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) এবং ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি)।
সভায় মেয়র বলেন, ‘পরিকল্পিত নগরায়নের লক্ষ্যে ডিএনসিসির সকল এলাকার মাথার ওপরে থাকা তার মাটির নিচে স্থানান্তর করা প্রয়োজন। ডিএনসিসি এলাকার সৌন্দর্য বৃদ্ধির জন্য পরিকল্পিতভাবে বিভিন্ন সড়কে এলোমেলোভাবে বিদ্যমান ক্যাবল যেমন বৈদ্যুতিক ক্যাবল, ইন্টারনেট ক্যাবল, ডিশ লাইনের ক্যাবল ইত্যাদি পর্যায়ক্রমে মাটির নিচে স্থানান্তর করা হবে। ডিএনসিসির বর্ধিত এলাকার উন্নয়নে একনেকে সদ্য অনুমোদিত প্রকল্পের আওতায় নতুন ১৮টি ওয়ার্ডেও ইউটিলিটি ডাক্ট নির্মাণ করা হবে।’

সভায় অন্যান্যের মধ্যে ডিএনসিসির প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল আমিরুল ইসলাম, কোয়াবের প্রতিনিধি মনোয়ার পারভেজ, আইএসপিএবি-এর সভাপতি এম এ হাকিম, সামিট কমিউনিকেশনের জিএম মো. আবেদুর রহমান, বাহন লিমিটেডের নির্বাহী পরিচালক জিয়া শামস উপস্থিত ছিলেন।

...
Md. Delolwaor Hossain(SJB:E064)
Mobile : 01818974688

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ