+

তরুণ সমাজকর্মী জাকারিয়া তৌহিদ তমালের ঈদ শুভেচ্ছা

সরেজমিনবার্তা | নিউজ টি ১৪ দিন ৮ ঘন্টা ১০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1830
...

 

ইসমাইল হোসেন, সিরাজগঞ্জ-এনায়েতপুর প্রতিনিধিঃ বিশিষ্ট শিক্ষানুরাগী ও তরুণ সমাজসেবক জাকারিয়া তৌহিদ তমাল এনায়েতপুর- শাহ্জাদপুর ও চৌহালীসহ সিরাজগঞ্জবাসী কে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন। জাকারিয়া তৌহিদ তমাল একজন স্বেচ্ছাসেবী সংগঠক। তিনি অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে দীর্ঘদিন যাবত সেবা করে আসছেন। এনায়েতপুরের কৃতি সন্তান জাকারিয়া তৌহিদ তমাল শিক্ষা বিস্তারেও তার অবদান অনন্য। অসহায় শিক্ষার্থীদের পাশে সাধ্যমত দাঁড়ানোর চেষ্টা করেন। যার ফলশ্রুতিতে তার জন্মভূমি রুপসী গ্রামে একটি ভ্রাম্যমান লাইব্রেরি স্থাপনের জন্য সংগ্রাম করে যাচ্ছেন। ইতোমধ্যে লাইব্রেরি নির্মাণের কাজ প্রক্রিয়াধীন। শুধু শিক্ষা বিস্তারে নয় তিনি আলোকিত রুপসী স্বেচ্ছাসেবী সংগঠনের অন্যতম প্রতিষ্ঠাতা। এ মানবিক সংগঠনের মাধ্যমে ব্যক্তিগত ও যৌথ উদ্যোগে বিভিন্ন সামাজিক উন্নয়নে ভুমিকা রেখে চলছেন। সমাজসেবক হিসেবে এই তরুণ যুবক নতুন প্রজন্মের অহংকার। তিনি শিক্ষিত যুবসমাজ কে কাজে লাগিয়ে সামাজিক উন্নয়নে অবদান রাখতে চান। সম্প্রতি নদী বাঁচাও আন্দোলন জাতীয় স্বেচ্ছাসেবী সংগঠন কে সমর্থন করেছেন এবং নদী রক্ষায় একযোগে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন। তিনি মনে করেন এনায়েতপুরে নদী ভাঙ্গন রোধ ও অবকাঠামোগত উন্নয়ন করতে চাইলে সকলের ঐক্য প্রয়োজন। 
ইতিমধ্যে এনায়েতপুর থানার যুব সম্প্রদায়ের সম্পৃক্ততায় একটি সামাজিক প্লাটফরম তৈরি করার ব্যাপারে কাজ করে যাচ্ছেন I খুব শীঘ্রই সংগঠনটি আত্মপ্রকাশ করবে বলে আশা করছি I নদী ভাঙ্গন রোধ, শিক্ষা বিস্তার ও স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সংগঠনটি বিশেষ ভুমিকা রাখবে । এনায়েতপুর উপজেলা বাস্তবায়নে সংগঠনটি নব উদ্যোমে যুবসমাজ কে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চান। এ বিষয়ে এনায়েতপুরের যুবসমাজ কে পাশে থাকার আহ্বান জানান। জাকারিয়া তৌহিদ তমাল জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে ব্যবস্থাপনা বিভাগে প্রথম শ্রেণীতে এম,কম ডিগ্রি (ব্যবস্থাপনায়) লাভ করেছেন। বর্তমানে মাল্টি-ন্যাশনাল কোম্পানিতে ব্যবস্থাপক পদে কর্মরত। অগাধ মেধা ও কর্মদক্ষতা খুব অল্প সময়ের মধ্যে তাকে সুপ্রতিষ্ঠিত করে তোলে। করোনাকালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদ উৎসব পালনের আহবান জানান । এনায়েতপুরে সর্বসাধারণ কে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন তিনি ।

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ