+

নরসিংদীতে ঈদ বাজারে পুলিশের নজরদারী বৃদ্ধি

সরেজমিনবার্তা | নিউজ টি ১৪ দিন ৯ ঘন্টা ২১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1555
...

নিজস্ব প্রতিবেদক:

     নরসিংদীতে আসন্ন পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষ্যে নরসিংদীর বড় বাজারে পুলিশের নজরদারী বাড়ানো হয়েছে।জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতাগণ বাজার পরিদর্শন করেন। সকল পণ্যের দাম স্থিতিশীল রাখা ও ঈদ বাজারে আগত ক্রেতাদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি নিশ্চিত করতেই পুলিশের বাড়তি কর্মতৎপরতা বৃদ্ধি করা হয়েছে৷ সেই সাথে বাজার মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেছে নরসিংদী জেলা পুলিশ।

   বৃহস্পতিবার (৩০ জুলাই ২০২০ খ্রিঃ) দুপুরে নরসিংদীর বড় বাজারে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) জনাব মোহাম্মদ শফিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব শাহেদ আহম্মেদ বাজারের প্রতিটি দোকান ও বিপনি বিতান ঘুরে দেখেন। এ সময় ঈদ বাজারে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে সচেতন করা হয়। কোরবানি ঈদকে পুজিঁ করে ব্যবসায়ীরা নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম অহেতুক বৃদ্ধি না করতে নির্দেশনা দেয়া হয়। পকেটমার, ছিনতাই, ইভটিজিং রুখতে বাজারের বিশেষ বিশেষ স্থানে পুলিশ চেকপোস্ট বসানো হয়েছে।নরসিংদী বাজারে অটোরিকশা যাতে প্রবেশ করতে না পেরে সে বিষয়েও নির্দেশনা প্রদান করেন এবং পুলিশ মোতায়েন করেন।

...
Md. Kawsar Mia(SJB:E417)
Mobile : 01517830210

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ