+

জয়পুরহাটে অস্ত্রের মুখে সাংবাদিকের মোটরসাইকেল ছিনতাই।

সরেজমিনবার্তা | নিউজ টি ১৪ দিন ১১ ঘন্টা ৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1555
...

জয়পুরহাটে অস্ত্রের মুখে সাংবাদিকের মোটরসাইকেল ছিনতাই।

স্টাফ রিপোর্টার :


জয়পুরহাটের আক্কেলপুরে অস্ত্রের মুখে সাংবাদিকের মোটরসাইকেল ছিনতাই করা হয়েছে। বৃহস্পতিবার রাত পৌনে ৯ টার দিকে আক্কেলপুর-জয়পুরহাট সড়কের কেসের মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে জানা যায়, জয়যাত্রা টেলিভিশনের জয়পুরহাট জেলা প্রতিনিধি সুলতান মাহমুদ ও তার সহকর্মী রুহুল আমিন সংবাদ সংগ্রহের কাজে (Keeway RKS Sport ১৫০ সিসি, ব্লু-কালার) মোটসাইকেল নিয়ে বৃহস্পতিবার বিকেলে আক্কেলপুর উপজেলার তিলকপুর হাটে যায়। সেখান থেকে সন্ধ্যায় প্রয়োজনীয় কাজে আক্কেলপুর থানায় আসে এবং ওসির সাথে স্বাক্ষাত শেষে রাত ৮ টার পর জয়পুরহাটের উদ্দ্যেশে যাবার পথে কেসের মোড় এলাকায় ৭/৮ জনের একদল দুর্বৃত্ত ছিনতাইকারী ধারালো অস্ত্র, চাকু, রামদা ও লাঠি দিয়ে সাংবাদিক সুলতান ও তার সঙ্গে থাকা সহকর্মী রুহুলকে পথ রোধ করে ও তাদের কিল ঘুষি মেরে মোটরসাইকেল থেকে ধারালো অস্ত্রের মুখে নামিয়ে দেয় এবং দ্রুত ২ জন দুর্বৃত্ত ছিনতাইকারী ওই মোটরসাইকেলটি চালিয়ে জামালগঞ্জ চারমাথা রোডের দিকে নিয়ে যায়। এসময় অপর দিক থেকে একটি পিকআপ আসলে ওই পিকআপটিকে দুর্বৃত্তরা আটকনোর চেষ্টা করে। এ সুযোগে সুলতান ও তার সহকর্মী রুহুল দৌড়ে পালিয়ে যেতে থাকে ও মোবাইল ফোনে আক্কেলপুর থানার ওসিকে ঘটনার কথা জানালে দ্রুত ওসি সহ পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছার আগেই দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে গোয়েন্দা পুলিশের একটি বিশেষ দলও সেখানে উপস্থিত হয়।

এ ব্যাপারে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ খান বলেন, আমার কাছ থেকে স্বাক্ষাত করে যাবার পথেই মোবাইল ফোনে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই এবং জেলার সকল প্রবেশ দ্বারে পুলিশের পক্ষ থেকে ম্যাসেজ দিয়ে তল্লাশী চালানো হচ্ছে। আমরা সহ ডিবি পুলিশের একটি টিম দুর্বৃত্ত ছিনতাইকারীদের আটকের জোড় তৎপরতা চলছে।

 

সুলতান মাহমুদ জেলা প্রতিনিধি জয়পুরহাট
০১৯১৯ ৮৫৭৪৬৫

...
Sharmin Sultana Mitu(SJB: E019)
Mobile : 01713003162

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ