+

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দহগ্রাম ইউপি চেয়ারম্যান কামাল হোসেন প্রধান

সরেজমিনবার্তা | নিউজ টি ১৪ দিন ১৩ ঘন্টা ৫৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 915
...

পবিত্র ঈদুল-আযহা উপলক্ষে উপজেলার দহগ্রাম ইউনিয়ন সহ পাটগ্রাম উপজেলার সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দহগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন প্রধান।

এক শুভেচ্ছা বার্তায়  তিনি বলেন,  আমি আমার দহগ্রাম ইউনিয়নবাসীসহ সকলকে জানাই পবিত্র ঈদুল-আযহার আন্তরিক শুভেচ্ছা,  অভিনন্দন ও ঈদ মোবারক। আমি সকলের সুখ, শান্তি,  সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। আমরা ইসলাম ধর্মাবলম্বী মানুষদের প্রধান ধর্মীয় উৎসব গুলোর মধ্যে একটি ঈদ হলো ঈদুল আযহা। ঈদুল আযহা হলো ত্যাগের উৎসব।


বারবার ফিরে আসে ঈদ,  একে অপরের প্রতি হিংসা বিদ্বেষ ভুলে একাত্মতা,  সৌহার্দ্যপূর্ণ হতে শেখায় এ ঈদ। নিজের সাধ্যমতো উপার্জন নিয়েই আনন্দ উৎসব করে মানুষ। তাই ঈদ দ্বারাই মহান আল্লাহ তাঁর বান্দাকে নিয়ামত কিংবা অনুগ্রহে ধন্য করে থাকে। মহান আল্লাহ পাক মুসলিম উম্মাহর প্রতি নিয়ামত হিসেবেই ঈদ দান করেছে। তাই এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা আমি এই কামনা করি।

তিনি আরও বলেছেন, জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আওয়ামীলীগ’কেই বারবার ক্ষমতায় রাখতে হবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং দলের জন্য কাজ করতে হবে। 

 

বর্তমান মহামারী করোনা ভাইরাস ও বন্যার কারনে আমার ইউনিয়নের কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মাঝে যতটুকু পেরেছি সরকারি অনুদান ছাড়াও আমার ব্যক্তিগতভাবেও  সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি  এবং ভবিষ্যতে যেকোন প্রাকৃতিক দূর্যোগে সাধারণ মানুষের পাশে থাকার আশ্বাস দেন তিনি এবং সবাইকে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেন এই জনপ্রিয় চেয়ারম্যান । 

...
Md. Anwar Hossain Jewel(SJB:E037)
Mobile : 01717548594

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ