+

কক্সবাজারের ৪৮ সাংবাদিক পেলো প্রধানমন্ত্রীর অনুদান। ।

সরেজমিনবার্তা | নিউজ টি ১৪ দিন ১৪ ঘন্টা ০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 415
...

 কক্সবাজারের ৪৮ সাংবাদিক পেলো প্রধানমন্ত্রীর অনুদান। ।

স্টাফ রিপোর্টার :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর একান্ত উদ্যোগে গঠিত বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে ৮ লক্ষ টাকা অনুদান পেয়েছেন কক্সবাজারের ৪৮ জন সাংবাদিক। কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সার্বিক সহযোগিতায় করোনা পরিস্থিতিতে এই অনুদানের অর্থ বরাদ্দ করা হয়েছে। বরাদ্দকৃত অর্থের মধ্যে অসুস্থ ৩ জন সাংবাদিক পেয়েছেন সাড়ে ৩ লক্ষ টাকা।
এছাড়া বিশেষ অনুদান হিসাবে ৪৫ জন সাংবাদিক ১০ হাজার টাকা করে মোট সাড়ে ৪ লক্ষ টাকা পেয়েছেন।
কক্সবাজারের জেলা প্রশাসক মো: কামাল হোসেন এর উপস্থিতিতে অনুদানের এই চেক বিতরণ কাজ শুরু করা হয়। দ্বিতীয় পর্যায়ে বুধবার প্রেস ক্লাবে সাংবাদিক নেতৃবৃন্দের উপস্থিতে চেক বিতরণ কাজ সম্পন্ন হয়। কোভিড-১৯ পরিস্থিতিতে অসুস্থ এবং অসচ্ছল সাংবাদিকদের অনুদান প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আবু তাহের ও সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল। সাংবাদিক নেতৃদ্বয় বলেন- প্রধানমন্ত্রীর একান্ত উদ্যোগে গঠিত সাংবাদিক কল্যাণ ট্রাস্ট সাংবাদিকদের কল্যাণে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। দলমত বিবেচনা না করে প্রকৃত সাংবাদিকদের মধ্যে অনুদান প্রদান করা হয়েছে।
সাংবাদিক নেতারা প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করেন। এছাড়া বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর মহাপরিচালক সহ কমিটির সকল কর্মকর্তার প্রতিও কৃতজ্ঞতা জানায় কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন।

...
Sharmin Sultana Mitu(SJB: E019)
Mobile : 01713003162

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ