+

সততা ও নিষ্ঠার পথ প্রদর্শক শাহ্আলীর ওসি এ,বি,এম, আসাদুজ্জামান

সরেজমিনবার্তা | নিউজ টি ০ দিন ২২ ঘন্টা ১৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1405
...

এস এম রাসেল ঃ- দুষ্টের দমন সৃষ্টির পালন পুলিশের করনীয় কর্তব্য বলে বিবেচিত তবে তার উল্টোটাই করতে বেশি পছন্দ করে স্বার্থলোভী কিছু পুলিশ সদস্যরা। তবে ব্যতিক্রম পুলিশ সদস্য হলেন শাহ্আলী থানার নবনিযুক্ত অফিসার ইনচার্জ (ওসি) এ,বি,এম, আসাদুজ্জামন।
তিনি বলেন, পুলিশ জনগনের বন্ধু জনগনের সেবক। তাই জনগনের সেবক হয়ে তাদের পাশে থেকে সেবা করতে চাই। থানা সবার জন্য একটি উন্মুক্ত সেবা পাওয়ার আশ্রয় স্থান। এখানে সেবা প্রত্যাশীদের হয়রানি করার কোন সুযোগ নেই, আছে অবাধ শৃঙ্খলা।

তার পরেও সেই সেবক পুলিশি আজ দিন দিন জনগনের কাছে আতঙ্কের কারন হয়ে উঠছে। তা থেকে সকলকে বেড়িয়ে আসতে হবে, জনগনকে সচেতন হতে হবে, অন্যায়ের বিরুদ্ধে সবাইকে একসাথে যুদ্ধো ঘোষণা করতে হবে।

এ,বি,এম আসাদুজ্জামান, তার অধীনস্থ কর্মকর্তাদের হুশিয়ার করে তাদের উদ্দেশ্য বলেন, "সেবা প্রত্যাশীদের হয়রানি করা থেকে সবাই বিরত থাকুন, নিজেকে সেবক ভাবুন তাহলে জনগনের আস্থা ফিরে আসবে পুলিশের উপর।

থানার সকল স্টাফদের জানা , পুলিশের নিয়মনীতির মধ্য রয়েছে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, অপরাধ দমন, জনগণের জানমালের নিরাপত্তার দায়িত্ব পুলিশের উপর। সেই দায়িত্ব সঠিক ভাবে পালন করুন। না হয় নিজেই আগে থেকে কেটে পড়ুন, নইলে পরে আইনের আওতায় আসতে হবে। কোন অসৎ পুলিশ সদস্য আমার থানায় ঠাই হবে না।

সঠিক দায়িত্ব পালনে প্রতিনিয়ত শ্রম দিয়ে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর সদস্যরা। কিছু পুলিশ সদস্যের শৃঙ্খলা পরিপন্থি কার্যক্রমে এ থানার ইমেজকে প্রশ্নবিদ্ধ করবে তা কোন ভাবেই মেনে নেয়া হবে না বলে কঠোর হুশিয়াঁরি দেন শাহ্আলী থানার নবনিযুক্ত এই ভারপ্রাপ্ত কর্মকর্তা।

তিনি আরও বলেন, পুলিশ সদর দপ্তরের কঠোর হুশিয়ারি রয়েছে। থানা এলাকায় অপরাধ, অনিয়ম, চুরি, ছিনতাই, জুয়ারি, নিশি কন্যা , মাদক কারবার, চিহৃিত সন্ত্রাসী চাঁদাবাজীসহ নানা অপরাধ কর্মকান্ডের সাথে যারা জড়িত আছেন তাদের খুজেখুজে তালিকা করা হবে। যারা অপরাধী তাদের ক্রিমিনাল রেকর্ড থাকবে। এর ফলে অপরাধীদের খুব দ্রুতই আইনের আওতায় আনা সম্ভব হবে।

নিযের উপর অর্পিত দায়িত্ব সব সময়ে সঠিক ভাবে পালন করেছি। কোন বাধা বিপত্তি আমাকে আটকাতে পারেনি আর পারবেও না। আমার চাকরিক্ষেত্র যেখানেই বদলি হয়েছি পুলিশ বাহিনীর সুনাম অক্ষুণ্ণ রাখার চেষ্টা করেছি আর করে যাব শেষ ওবদী। এ জন্য আমার যা কিছু করার প্রয়োজন হয় তার সকল ব্যবস্থা গ্রহন করা হবে। এতে এক চুলও নড়বো না।

তিনি আরও বলেন, এছাড়া সরকার দলের নাম ভাঙ্গীয়ে কেউ যদি সন্ত্রাসী চাঁদাবাজীর মত অনৈতিক কর্মকাণ্ড জড়িত থাকলে তাকেও শাস্তির আওতায় আনা হবে। প্রয়োজনে সমাজের সচেতন নাগরিক ও সাংবাদিকদের সহযোগিতায় মাদক কারবারি ও সন্ত্রাসী কর্মকাণ্ডে যারা জড়িত এদের সকলে মিলে নির্মূল করার হবে বলে সাফ যানিয়ে দেন শাহ্ আলী থানার নবনিযুক্ত ওসি এ,বি,এম আসাদুজ্জামান। এবং সামাজটাকে সুন্দর ও সুশৃঙ্খল রাখতে সচেতন নাগরিকদের সবাইকে সহযোগিতার হাত বাড়ানোর জন্য অনুরোধ করেন তিনি।

...
MD. FAROUK HOSSAIN(SJB:E223)
Mobile : 01715959344

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ