+

মানবতার মহান সেবক- ৫৪নং ওয়ার্ড ছাত্রলীগ,এর সাধারন- সম্পাদক

সরেজমিনবার্তা | নিউজ টি ১০ দিন ২১ ঘন্টা ৫৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1485
...

মানবতার মহান সেবক- ৫৪নং ওয়ার্ড ছাত্রলীগ,এর সাধারন- সম্পাদক  সিয়াম হাসান  প্রান্ত,তুরাগ, ঢাকা মহানগর উত্তর. 

মোহাম্মদ হৃদয় খান : মানবতার মহান সেবক 
সিয়াম হাসান প্রান্ত সাধারণ- সম্পাদক ৫৪নং ওয়ার্ড ছাত্রলীগ, করোনা ভাইরাসের মহামারী প্রতিরোধে জনসচেতনাতামূলক এবং সেবামূলক কর্মকান্ডে  সর্বজনে বরাবরের মতই প্রশংসনীয় হচ্ছে ।

করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে, তিনি দিন রাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন বলে লক্ষ্যনীয়। নিজে দায়িত্ব নিয়ে প্রতিটি ঘরে ঘুরে ঘুরে সকলকে সচেতন করছেন । এলাকার গরীব অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন ও এলাকার বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ জানাচ্ছেন। তিনি ৫৪নংওয়ার্ড এর  অহংকার ও এমনটিই মনে করেন স্থানীয়রা।


 তিনি সংকটকালীন এই মুহূর্তে নিজ উদ্যোগে এলাকার মানুষের জন্য ত্রাণ বিতরণসহ সচেতনতা তৈরির লক্ষ্যে দিন রাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। 

করোনা ভাইরাসের কারনে ৫৪নংওয়ার্ডে যেসকল সিএনজি,অটো-রিক্সা এবং রিক্সা চালক,দিনমজুর  সরকারের আইনের প্রতি শ্রদ্ধা রেখে গাড়ি নিয়ে রাস্তায় বের হয়নি, তাদের পরিবারের কথা চিন্তা করে ব্যক্তিগত অর্থায়নে  তাদের জন্য প্রয়োজনীয় সহযোগীতা বাড়িতে বাড়িতে পৌঁছে দিচ্ছেন । কিছুদিন যাবত প্রতিদিন প্রাই বিশ থেকে পঁচিশ জন অসহায় মানুষদের  কাছে পৌঁছেদেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার। এইগুলো মূলত সেইসব মানুষের জন্য যারা মধ্যবিত্ত কর্মস্থলে যেতে পারছেনা  তাদের জন্য। নিজ অর্থায়নে চাল,ডাল তৈল,পিয়াজ,আলু,ছোলা,মুড়ি,চিনি,খেজুর,সাবান ইত্যাদি  ৫৪ নং ওয়ার্ড ছাত্রলীগের কর্মীদের মাধ্যমে রাতের আঁধারে পৌঁছেদেন বাড়িতে বাড়িতে। 

তিনি এলাকাবাসীর উদ্দেশ্য বলেন,"মানুষ-মানুষের জন্য "। আপনারা ঘরে থাকুন, সুস্থ থাকুন।সরকারের দেয়া লকডাউন মেনে চলুন এবং  আমার জন্য সবাই দোয়া করবেন, যেন আমি আপনাদের সেবক হয়ে পাশে সব সময় থাকতে পারি ।এ সময় আরো বলেন যে, ইনশাআল্লাহ নিজের সামর্থ্য অনুযায়ী সামনের দিনগুলোও আপনাদের পাশে থাকার চেষ্টা করবো।

...
MD. Hridoy Khan Hanif(SJB:E094)
Mobile : 01688861565

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ