+

দূর্বার তারুণ্য ও আবু আবিদ

সরেজমিনবার্তা | নিউজ টি ২৪ দিন ৭ ঘন্টা ৩৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 885
...

 

নিজস্ব প্রতিবেদকঃ

দূর্বার তারুণ্য নামক এক সামাজিক সংগঠন এর জন্ম হয়েছে খুব বেশি দিন হয়নি।কিন্তু এর কার্যক্রম দেশব্যাপী ছড়িয়ে পড়েছে।কখনও ত্রাণ সামগ্রী বিতরণ, হঠাৎ করে বিরিয়ানির প্যাকেট নিয়ে রাস্তায় নেমে পড়া কিংবা ঈদের রেডি ফুড মধ্যবিত্তদের বাসায় গোপনে পৌঁছে দেয়ার মধ্য দিয়ে চমক দিয়ে যাচ্ছে দূর্বার তারুণ্য দেশজুড়ে।দেশের প্রত্যন্ত অঞ্চল থেকেও তরুণরা যুক্ত হচ্ছে এ সংগঠনের সাথে। দূর্বার তারুণ্যের বর্তমান চমক হল- যোদ্ধা নামক ফেসবুক লাইভ অনুষ্ঠান। এসকল চমক কিংবা পরিকল্পনা যার মাধ্যমে সংঘটিত হয় তিনি হলেন মুহাম্মদ আবু আবিদ। দূর্বার তারুণ্যের স্বপ্নদ্রষ্টা মুহাম্মদ আবু আবিদের পরিচালনায় ও সঞ্চালনায় সপ্তাহে অন্তত ৪ দিন সন্ধ্যা সাড়ে ৭ টায় অনুষ্ঠিত হয় যোদ্ধা নামক অনুষ্ঠানটি। অনুষ্ঠানটি ইতিমধ্যে ই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। এ সম্পর্কে মুহাম্মদ আবু আবিদ বলেন, আমাদের যোদ্ধা কোন সেলিব্রিটি শো না।তাও আমরা মাঝে মাঝে কিছু সেলিব্রিটি কে আনি, তার কারণ ২ টা।প্রথমত,আমরা সকলকে জানাতে চাই যে,সেলিব্রিটি হতে গেলেও যুদ্ধের প্রয়োজন।দ্বিতীয়ত, আমরা চাই তরুণ সমাজকে অনুপ্রাণিত করতে, তারা সেলিব্রিটি দের কথা বেশি মানার চেষ্টা করে,তাই। আর আমি মনে করি প্রতিটা মানুষ তার নিজ নিজ জায়গা থেকে এক একজন যোদ্ধা।শুধু সবার যুদ্ধক্ষেত্র টা ভিন্ন। এ যুদ্ধ চলতে থাকে মৃত্যু পর্যন্ত।তাই সবাইকে যদি এটা বুঝানো যায়,প্রতিটা জায়গায় তেই যোদ্ধা আছেন,তাহলে আমার মনে হয় কেউ হতাশ হবেন না।তাই আমার এ ক্ষুদ্র প্রচেষ্টা।
এ পর্যন্ত যোদ্ধা অনুষ্ঠানে অংশগ্রহণ করা অতিথিরা হলেন- এমপি নজরুল ইসলাম বাবু, এমপি শিরীন আহমেদ, এমপি খাদিজাতুল আনোয়ার সনি, এমপি তামান্না নুসরাত বুবলী,সাবেক সাংসদ সাবরিনা আক্তার তুহিন, মারুফা আক্তার পপি, মোটিভেটর ঝংকার মাহবুব,মিস এশিয়া শান্তা পাল,লেখক কিঙ্কর আহসান, কথাসাহিত্যিক তানভীর জাহান চৌধুরী,গায়ক সাদমান পাপ্পু, চবি এর সহকারী প্রক্টর মারিয়াম ইসলাম লিজা ও রেজাউল করিম, হাসিনা মহিউদ্দিন,চবি এর প্রভোস্ট ড. লায়লা খালেদা, এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, খোরশেদ আলম সুজন,আলতাফ হোসেন, ওসি প্রণব চৌধুরী, মানবিক পুলিশ শওকত হোসাইন,ডাঃ হাবিবুর রহমান,পৌর মেয়র আশরাফুল আলম লিটন,গোলাম রাব্বানী,বাবর উদ্দিন সাগর, সাবরিনা চৌধুরী, কমেডিয়ান শিহাব হাসান নিওন সহ আরও উল্লেখযোগ্য ব্যক্তিবর্গ।

বিশেষ সূত্রে খবর পাওয়া গেছে সামনের পর্ব গুলোতে থাকছেন নায়ক,গায়ক,কমেডিয়ান, রাজনৈতিক ব্যক্তিত্ব ও উল্লেখযোগ্য ব্যক্তিবর্গ।

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ