+

কুমিল্লা দেবীদ্বারে সড়ক দুর্ঘটনায় স্বামী- স্ত্রী নিহত গুরুতর আহত ৪

সরেজমিনবার্তা | নিউজ টি ৩ দিন ১৩ ঘন্টা ১১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 300
...

কুমিল্লা দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় স্বামী- স্ত্রী নিহত- আহত- ৪

এ আর আহমেদ হোসাইন
কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি 

কুমিল্লা- সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার উপজেলার হোসেনপুর এলাকায় একটি ট্রাকের সাথে স্নিজি চালিত অপর একটি অটোরিক্সার মুখমোখী সংঘর্ষে স্বামী-স্ত্রী সহ ২জন ঘটনাস্থলে নিহত এবং চালক সহ অপর ৪ যাত্রী আহত হয়েছেন। হতাহত সবাই স্নিজি চালিত অটোরিক্সা আরোহী এবং দেবীদ্বার উপজেলার অধিবাসী। 

ঘটনাটি ঘটে শুক্রবার রাত পৌনে ৮টায় কুমিল্লা- সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার উপজেলার হোসেনপুর উইলসন কোল্ড ষ্টোরেজ’র সংলগ্নে। 
আহতদের দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। 

নিহত আবু তাহের (৬৫) উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত: আফসার উদ্দিনের পুত্র এবং অপর নিহত জোবেদা খাতুন(৬০) একই গ্রামের একই দূর্ঘটনায় নিহত আবু তাহেরের স্ত্রী। নিহত দু’জন সম্পর্কে স্বামী- স্ত্রী ছিলেন বলে পুলিশ জানিয়েছেন।

আহত ৪ জন হলেন,- উপজেলার ডালকরপাড় গ্রামের গোলাম হোসেন’র পুত্র আলাউদ্দিন(২২), গুনাইঘর গ্রামের আয়েত আলীর পুত্র মাছুম মিয়া(২০), সাইচাপাড়া গ্রামের বাচ্চু মিয়ার পুত্র মোঃ ফারুক(৩০), খলিলপুর গ্রামের রনিন্দ্র চন্দ্র রায়ের পুত্র তাপস চন্দ্র রায়(২৫)। 

রাত ১১টায় এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি বলে জানিয়েছেন মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রব। তিনি জানান, রাত অনুমান পৌনে ৮টায় ৫ যাত্রী ও চালক সহ ৬জন বহনকারী একটি দ্রæতগামী স্নিজি চালিত অটোরিক্সা উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের পিরুজপুর থেকে উইলসন কোল্ড ষ্টোরেজ’র পশ্চিম পাশের ফাঁড়ীরাস্তা থেকে কুমিল্লা- সিলেট আঞ্চলিক মহাসড়কে উঠার সময় কুমিল্লাগামী একটি মালবাহী ট্রাকের সামনে দিয়ে ট্রাকের ভেতরে ঢুকে এ হতাহতের ঘটনা ঘটে। দূর্ঘটনায় ঘটনাস্থ্যলে একজন নিহত এবং অপর ৫জনকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত চিকিৎসক আহত একজন মহিলাকে মৃত ঘোষণা করেন। 

হাইওয়ে পুলিশ ঘাতক ট্রাকটি আটক এবং দূর্ঘটনায় কবলিত ধুমড়েমুচড়ে যাওয়া স্নিজি চালিত অটোরিক্সাটি উদ্ধার করে দেবীদ্বার থানায় নিয়ে আসে। 

এ আর আহমেদ হোসাইন 
তা- ১১-০৭-২০২০ইং
০১৮১৪৯১৯৪৩১

...
A.R Ahmed Hossain(SJB:E053)
Mobile : 01303707831

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ