+

হোমনার ইউএনও তাপ্তি চাকমা বদলি নবাগত ইউএনও রুমন দে

সরেজমিনবার্তা | নিউজ টি ৪ দিন ৭ ঘন্টা ৫৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 410
...

হোমনার ইউএনও তাপ্তি চাকমা বদলি, নবাগত ইউএনও রুমন দে

এ আর আহমেদ হোসাইন 
কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি//

কুমিল্লার হোমনা উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমা বদলি হয়ে নতুন কর্মস্থল লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলায় ও নতুন পদোন্নতি প্রাপ্ত রুমন দে হোমনা উপজেলা নির্বাহী অফিসার হিসাবে শীঘ্রই যোগদান করবেন । বৃহস্পতিবার (৯ জুলাই) অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) চট্টগ্রাম, মোহাম্মদ মিজানুর রহমান স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।
জানা যায়, হোমনা উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমা ২০১৯ইং সনের জুলাই মাসে উপজেলা নির্বাহী অফিসার হিসাবে  হোমনা উপজেলায় যোগদান করেন। যোগদানের পর থেকে  উপজেলায় বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডসহ সামাজিক কাজকর্মে এবং প্রশাসনিক কার্যক্রমে ব্যাপক সুনামের অধিকারী হন।
তার অক্লান্ত পরিশ্রমে  করোনা ভাইরাসের মহামারিতে নির্বাহী অফিসার  তাপ্তি চাকমার ভূমিকা ছিলো প্রশংসিত। চরম প্রতিকূল পরিবেশে অত্র উপজেলাবাসীর জন্য কাজ করেছেন তিনি। রাতদিন করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও লকডাউনে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন খাদ্যদ্রব্য।
 এক সন্তানের জননী তাপ্তি চাকমা করোনাকালীন সময়ে বেশিরভাগ সময় কাজ করেছেন হোমনা উপজেলাবাসীর ভালোর জন্য।  খাগড়াছড়ি পাহাড়ী মেয়ে হিসাবে নির্বাহী অফিসার তাপ্তি চাকমা ছিলেন সাহসী এক যোদ্ধা। প্রতিনিয়ত করোনা ভাইরাস উপসর্গ ও করোনা আতঙ্কিত করলেও করোনা প্রতিরোধে বিভিন্ন পদক্ষেপ গ্রহণে কখনো পিঁছপা হননি। আবশেষে করোনা যোদ্ধে তিনি নিজেই আক্রান্ত হয়ে পড়েছেন। কিন্ত হোম আইসোলেশনে থেকেও তিনি  এলাকার খোঁজখবর নিয়েছেন, বিভিন্ন ওয়েবিনারে অংশগ্রহন করেছেন।
জানাযায়, তার  উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমা তাঁর সম্মতিতে বদলি হওয়ায় হোমনা উপজেলাবাসী একজন যোগ্য অভিভাবকের শূণ্যতা উপলব্দি করবেন। তবে সরকারী চাকরীজীবি হিসাবে তাঁর সার্বিক সফলতা কামনা করেন উপজেলাবাসি।
সিনিয়র সহকারী পুলিশ সুপার (হোমনা সার্কেল)  মো.ফজলুল করিম বলেন, উপজেলা প্রশাসন এবং থানা পুলিশের সমন্বয়ে করোনাকালীন সময়ে হোমনা উপজেলা ও পৌর সভায় কার্যক্রমগুলো ছিলো আন্তরিকতায় পরিপূর্ণ। আমি  উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমার মঙ্গল কামনা করছি, তিনি যেখানেই বদলি হয়ে যোগদান করবেন সেখানেই যেন সফলতার সাথে স্ব মহিমায় কাজ করে যেতে পারেন সেই কামনা করছি। 
 উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমা জানান, সরকারী চাকুরীতে বদলি থাকবেই। তবে  এবদলী আমার সম্মতিতেই হয়েছে।  
তবে হোমনা উপজেলাবাসীর ভালোবাসা এবং অকৃত্রিম শ্রদ্ধা আমাকে কাজের উৎসাহ যোগাবে। সব সময়ই মনে পড়বে এ উপজেলার মানুষের কথা।সুযোগ পেলে সবাইকে রামগঞ্জ উপজেলায় বেড়াতে যাওয়ার অনুরোধ করে তিনি আরো জানান, আমিও সুযোগ পেলে হোমনা উপজেলাবাসীকে দেখতে আসবো। আল্লাহ সহায় হলে হয়তো কোন একদিন  পদোন্নতি পেয়ে কুমিল্লা জেলায়ও বদলি হয়ে আসতে পারি। দোয়া করবেন।

এ আর আহমেদ হোসাইন 
তা- ১০-০৭-২০২০ইং
মোবাইলঃ ০১৮১৪৯১৯৪৩১

...
A.R Ahmed Hossain(SJB:E053)
Mobile : 01303707831

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ