+

হাটহাজারীতে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত ছোট্ট শিশুর পাশে ইউএনও

সরেজমিনবার্তা | নিউজ টি ২৯ দিন ১৫ ঘন্টা ১৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 415
...

 

মো.সুমন
চট্টগ্রাম হাটহাজারী প্রতিনিধি:

হাটহাজারীর অসহায় দরিদ্র পরিবারের ছোট্ট শিশু মো.সিয়াম (১০) পবিত্র ঈদুল ফিতরের দিনে অন্যান্য ছেলেদের সাথে বেড়াতে যাওয়ার জন্য দৌড়ে সিএনজিতে উঠতে চেয়েছিল।দুর্ভাগ্যবশত সিএনজিতে উঠার জন্য দৌড় দিতে গিয়ে পড়ে হাত ভেঙে যায় সিয়ামের। দরিদ্রতার কারণে দীর্ঘদিন যাবত চিকিংসা দিতে পারছেন না তার পরিবার।এমন অবস্থায় চিকিংসা সেবার জন্য ছোট্ট শিশুর পাশে দাড়ালেন হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন। 

জানা যায়,খুব দরিদ্র পরিবারের সন্তান ছোট্ট সিয়াম। দীর্ঘ ১মাস চিকিৎসা সেবা থেকে বঞ্চিত শিশুটি। অসহায় দরিদ্র পরিবারের পক্ষে সম্ভব না হওয়ায় ছেলের চিকিৎসা সেবা দিতে চরম হতাশায় ভূগছেন বাবা।এদিকে দীর্ঘ দিন ধরে চিকিৎসা সেবা না পেয়ে অনেক কষ্টে জীবন যাপন করছে ছোট্ট সিয়াম। 

খবর পেয়ে চট্টগ্রাম হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার মো.রুহুল আমিন অসহায় দরিদ্র পরিবারের মাঝে শিশুটির চিকিৎসা সেবা দেয়ার জন্য ভালোবাসার হাত বাড়িয়ে দেয়। মঙ্গলবার নির্বাহী অফিস কার্যালয়ে নিয়ে এসে চিকিৎসা সেবার জন্য ছোট্ট শিশু সিয়ামের হাতে ভালোবাসার উপহার তুলে দেন (ইউএনও) রুহুল আমিন।

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ