+

আব্দুল্লাহপুর পরিবহনের শীর্ষ চাঁদাবাজ নুরু কোথায় ‌‌!

সরেজমিনবার্তা | নিউজ টি ৩০ দিন ১ ঘন্টা ১৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1620
...

 

আলাউদ্দিনঃ 
রাজধানীর উওরার আব্দুল্লাহপুরের পরিবহন শ্রমিক নেতা ও ভয়কয় চাঁদাবাজ নূরুল ইসলাম নূরু এখন কোথায় আলোচনা ও সমালোচনা ঘিরে চলছে ঝড়!। 
আওয়ামী লীগ সরকারের আমলে পরিবহন সেক্টর রাজত্ব করে হয়েছে কোঠি প্রতি নামে বেনামে টাকার পাহাড় করেছে জানাযায়।
উওরার আব্দুল্লাহপুর পশ্চিম পাশের বাস কাউন্টার মালিক ও পরিচালকরা অতিষ্ট নূরু বাহিনীর তান্ডবে কথায় কথায় হুমকি ধামকি ও চাদার টাকার জন্য বেপরোয়া আচরনে। 
মহাখালী থেকে আব্দুল্লাহপুর দিয়ে আশুলিয়া সাভার নবীনগর খুলনা ও বগুড়া,দিনাজপুর,মুখী যে সকল বাস চলাচল করে সে সকল বাস থেকে জিপি নামে ২০০,৩০০,৫০০ ও ১০০০ হাজার টাকা করে দিতে হয়। আব্দুল্লাহপুরে নুরু কে , আব্দুল্লাহপুরে পরিবহন শাসক নুরু বাহিনী,নুরুল ইসলাম ( নুরু) আব্দুল্লাহপুর থেকে পরিবহন চাদার টাকা দিয়ে নামে বেনামে জায়গা ও জমি কিনে কোঠি প্রতি পরিনত হয়েছে অনেকে বলেন। প্রতিদিন ৭০ হাজার থেকে ৯০ হাজার টাকা চাদাবাজী করেন, টাকা দিতে দেরি হলে মারধোর ও পিটান পরিবহন চালক দের , মালিকদের কাছে 
আতংকর নাম আব্দুল্লাহ পুরের নুরু ও তার বাহিনী।

অনেক গাড়ী থেকে বাড়তি টাকাও আদায় করেন।
 যে সকল গাড়ী মহাখালী না গিয়ে আব্দুল্লাহপুর থেকে ঘুরিয়ে বগুড়া ও দিনাজপুর ও খুলনা চলাচল করে সে সকল গাড়ী থেকে ১০০০থেকে ৫০০০ হাজার টাকা আদায় করেন।
গত ১০ বছর আগে ও চা-দোকান চালাতো ও রাজনীতি মিছিলে যাবার সুবাধে নেতাদের সাথে পরিচয় ঘটে ও আওয়ামী নেতাদের আশ্রয়ে পরিবহনে চাদাবাজী করা শুরু করেন,গত বছরে হজ করেছেন ও  পরিবহন চাদাবাজী করে বদলে গেছে জীবন বাস্তবতা।
এই বিষয়গুলো নিয়ে বিভিন সংবাদপত্র এ সংবাদ ও প্রকাশিত হয়েছে।
করোনা মহামারির সময় থেকে পরিবহন শ্রমিক ও মালিকদের কাছ থেকে চাঁদাবাজির টাকার মধ্য মানবতার কল্যানে পাশে না থেকে আড়ালে গিয়েছে।
বাস কাউন্টার মালিক বলেন আমাদের নিকট থেকে অত্যাচার ও হুমকি ধামকি দিয়ে যে টাকা নিয়েছিলো এখন আমাদের খোজ নেয় না তো।
আব্দুল্লাহপুরের ট্টাফিক পুলিশ ও সার্জেন্ট বক্স এ তাদের নিয়ন্ত্রণে....
বিস্তারিত আসছে (ফলোআপ)

...
MD. Alauddin(SJB:E306)
Mobile : 01728968114

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ