+

পটুয়াখালীতে মিথ্যা তথ্য অপপ্রচারের প্রতিবাদে প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন।

সরেজমিনবার্তা | নিউজ টি ৩ দিন ৯ ঘন্টা ৪২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 580
...

 

মোঃ রেজাউল করিম।
 পটুয়াখালী সদর থানা প্রতিনিধি।

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ পটুয়াখালীতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক এবং জনসাধারনের মাঝে হয়রানীমূলক ও মিথ্যা তথ্য অপপ্রচারের প্রতিবাদে সাংবাদিক সম্মেলনে লিখিত  বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাসান  সিকদার।বক্তব্যে ছাত্রলীগ সভাপতি হাসান সিকদার বলেন, আমার চাচাতো ভাই মাহমুদ সিকদার তার স্ত্রী তাজনুর বেগমকে দিয়ে মিথ্যা মামলা দিয়ে আমার পরিবারের লোকজনসহ অন্য চাচাদেরসহ সদস্যদের হয়রানী করে।

পরবর্তীতে আদালতে মিথ্যা মামলা আদালতে নিষ্পত্তি হয়। মিথ্যা মামলা দিয়ে হয়রানী করতে  ব্যর্থ হয়ে চাচতো ভাই মাহমুদ সিকদার তার ফেসবুকে আমাকে হেয়প্রতিপন্ন করার অসৎ উদ্দেশ্যে মিথ্যা মারধর ও চাঁদা দাবী করেছি উলৃলপখ করে একটি ভিডিও পোস্ট করে আমার বিরুদ্ধে অপপ্রচার চালায়।

হাসান সিকদার উপস্থিত সাংবাদিকদের জানান, বিসিক শিল্প নগরীতে তার ব্যবসায়িক পার্টনার শামীম খান ও চাচাতো ভাই মাহমুদ সিকদার এবং মাহমুদের ভগ্নপতি বাকি বিল্লাহ সহ কতিপয় সন্ত্রাসী দপীীয় অস্ত্রশস্ত্র নিয়ে গত ৭ জুন রাত ৯টার দিকে তার ছোট ভাই এনামুলকে খুনের উদ্দেশ্যে  ধাড়ালো অস্ত্র দ্বারা উপুর্যপরি কুপিয়ে রক্তাক্ত জখম করে।

হাসান সিকদারের অপর চাচা আলতাফ সিকদারের সাথে মাহমুদ সিকদারের সাথে সম্পদের ভাগবাটোয়ারা নিয়ে দীর্ঘদিন বিরোধ ও মামলা মোকদ্দমা চলে আসছে। চাচা আলতাফ সিকদারের বাসায় এক সময়  থাকার কারনে মাহমুদ ও তার স্ত্রী তাজনুর বেগমসহ অন্যরা তার (হাসান সিকদার)  বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র শুরু করে। এর জের ধরেই ব্যবসায়ী পার্টনার শামিম খান গং দের সহযোগিতায় মাহমুদ সিকদার ও তার ভগ্নিপতি বাকি বিল্লাহগং হাসান সিকদারকে ফাঁসানোর জন্য এবং তাকে হেয়ঃপ্রতিপন্ন করার জন্য মারধর ও চাঁদাবাজির মিথ্যা  ঘটনা লিখে ফেসবুকে পোস্ট করছে।

সংবাদ সম্মেলনে ফেসবুকে মিথ্যাচারের তীব্র নিন্দা জানান ছাত্রলীগ সভাপতি মোঃ হাসান সিকদার। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মেঃ নেছার উদ্দিন হাওলাদার, মোঃ আল আমিন সিকদার, মেঃ শাকিল খান, মোঃ সাইফুল ইসলাম সাগর ও মোঃ মোস্তফা মৃধা, সাংগঠনিক সম্পাদক মোঃ আবু বকর সিদ্দিক, ছাত্রলীগ নেতা বশির উদ্দিনসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী।

...
Md. Razaul Karim(SJB:E105)
Mobile : 01713956238

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ