+

রাজধানীতে ভাড়াটিয়াদের মধ্যে ঝগড়ায় নিহত _১

সরেজমিনবার্তা | নিউজ টি ২৯ দিন ২ ঘন্টা ৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 795
...

ভাড়াটিয়াদের মধ্যে ঝগড়ায় নিহত ১

রাজধানীর মিরপুর থানার শেওড়াপাড়া এলাকায় ভাড়াটিয়াদের মধ্যে ঝগড়ায় এক ভাড়াটিয়ার ছুরিকাঘাতে রুবেল হোসেন (২২) নামে আরেক ভাড়াটিয়া নিহত হয়েছেন। পরিবারের লোকজন তাকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর থানার উপ-পরির্দশক (এসআই) আব্দুর রাজ্জাক।
তিনি বলেন, মঙ্গলবার সকালে সোহরাওয়ার্দী হাসপাতালে থেকে রুবেলের লাশ উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। হত্যাকাণ্ডের বিস্তারিত ঘটনা জানার চেষ্টা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে লাশ পাঠানো হয়েছে।
নিহত রুবেল ভোলার বোরহানউদ্দিন উপজেলার ইদ্রিস পাটোয়ারীর ছেলে। তিনি মিরপুর শেওড়াপাড়াস্থ ৩৭৪/৩ নম্বর বাড়ির দ্বিতীয় তলায় পরিবারের সাথে থাকতেন। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।
নিহতের বড় ভাই আকবর পাটোয়ারী জানান, সোমবার রাত ১০টার দিকে শেওড়াপাড়ার বাসার প্রতিবেশী ভাড়াটিয়াদের সাথে নানা বিষয়ে ঝগড়া হয় রুবেলের। একপর্যায়ে ভাড়াটিয়া নাজু এবং তার ভাইদের মারধর ও ছুরিকাঘাতে রুবেল আহত হয়। পরে তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় একটি মামলা করার হয়েছে।

...
Md. Delolwaor Hossain(SJB:E064)
Mobile : 01818974688

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ