+

দেবীদ্বারে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও কর্মচারীর মাঝে প্রধানমন্ত্রীর ৯ লক্ষ টাকার অনুদান প্রদান করেন

সরেজমিনবার্তা | নিউজ টি ২২ দিন ০ ঘন্টা ৪১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 420
...

দেবীদ্বারে নন এমপিও শিক্ষা  প্রতিষ্ঠানের শিক্ষক ও কর্মচারীর মাঝে প্রধানমন্ত্রীর ৯ লক্ষ টাকার  অনুদান প্রদান 

এ আর আহমেদ হোসাইন 
কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি//

কুমিল্লা দেবীদ্বারে উপজেলা পরিষদ হল রুমে মঙ্গলবার দুপুরে  নির্বাহী কর্মকর্তা রাকিবুল হাসান'র সভাপতিত্বে  প্রধানমন্ত্রীর ২০১৯-২০২০ অর্থ বছরের বিশেষ অনুদান খাত থেকে পাওয়া উপজেলা প্রশাসন কতৃর্ক তালিকাভূক্ত ননএমপিও ২২ টি শিক্ষা  প্রতিষ্ঠানের ২১০ জন শিক্ষক ও কর্মচারীর মধ্যে ৯ লক্ষ ৩০ হাজার টাকা প্রধানমন্ত্রীর দেওয়া বিশেষ অনুদান চেক প্রদান করা  হয়। 
ওই বিশেষ অনুদান উপহার বিতরণ অনুষ্ঠানে কুমিল্লা-৪ সংসদ সদস্য দেবীদ্বার নির্বাচিত (এমপি) রাজী মোহাম্মদ ফখরুলকে প্রধান অতিথি করে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ কে এম আলী জিন্নাহ ও নিজ নিজ প্রতিষ্ঠান প্রধানের স্বাক্ষরিত  প্রত্যায়ন পত্রের মাধ্যমে কর্মরত শিক্ষক প্রতিজনকে পাচ হাজার টাকা ও কর্মচারী প্রতিজনকে আড়াই হাজার টাকা র অনুদান চেক প্রদান করা হয়। 
জানা যায়, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ক্ষতিগ্রস্ত নন এমপিও শিক্ষক-কর্মচারীদেরকে সহায়তার অংশ হিসেবে ৪৬ কোটি ৬৩ লাখ ৩০ হাজার টাকার বিশেষ অনুদান প্রদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
করোনার বিস্তার রোধে সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় ক্ষতিগ্রস্ত ৬৪ জেলার ৮ হাজার ৪৯২টি শিক্ষা প্রতিষ্ঠানের (স্কুল ও কলেজ) নন এমপিও ৮০ হাজার ৭৪৭ জন শিক্ষকের প্রত্যেককে পাঁচ হাজার টাকা এবং ২৫ হাজার ৩৮ জন ননএমপিও কর্মচারীর প্রত্যেককে আড়াই হাজার টাকা করে মোট ১ লাখ ৫ হাজার ৭৮৫ জন শিক্ষক-কর্মচারীর মধ্যে জেলা প্রশাসকের অনুকূলে ওই অনুদান সহায়তার টাকা প্রদান করা হয়।

এ আর আহমেদ হোসাইন 
তাং-০৭-০৭-২০২০ইং 
মোবাইলঃ ০১৮১৪৯১৯৪৩১

...
A.R Ahmed Hossain(SJB:E053)
Mobile : 01303707831

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ