+

দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক এর নামে মিথ্যা নিউজ এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মো:শাহজালাল রানা

সরেজমিনবার্তা | নিউজ টি ৭ দিন ৯ ঘন্টা ৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 975
...

 

জনপ্রিয় পত্রিকা জাতীয় দৈনিক সরেজমিন বার্তার সম্পাদক ও প্রকাশক এর বিরুদ্ধে মিথ্যা মামলা এবং ভূয়া সংবাদ প্রকাশের মাধ্যমে সম্মানহানি এর বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছে শাহজালাল রানা।

জনপ্রিয় জাতীয় পত্রিকা দৈনিক সরেজমিন বার্তার প্রধান সম্পাদক ও প্রকাশক এবং ফ্যামিলি ল্যাব হাসপাতালের প্রতিষ্ঠাতা মোহাম্মদ বেলাল হোছাইন ভূইয়াকে আসামী করে শ্রম আদালতে মিথ্যা একটি মামলা দায়ের করা হয়েছে।এছাড়াও কয়েকটি অনলাইন পোর্টাল এবং সংবাদ মাধ্যমে বেলাল হোছাইন ভূইয়াকে নিয়ে তারা লিখেছেন একাধিক মামলা মিথ্যা অপপ্রচার চালানোর মাধ্যমে তাকে ব্যক্তিগতভাবে সম্মান হানি করা হয়েছে।

হয়রানি এবং সম্মানহানির উদ্দেশ্যে করা মিথ্যা মামলা এবং অপপ্রচারে তীব্র নিন্দা এবং ক্ষোভ প্রকাশ করেছেন অন্যান্য কিছু সচেতন সংবাদ মাধ্যম এবং অনলাইন পোর্টালের নির্বাহীগণ।তারা বলেন, ব্যক্তিগত সম্মানহানির উদ্দেশ্য নিয়ে যারা মিথ্যা মামলা করেছে এবং উক্ত মিথ্যা মামলার পক্ষ নিয়ে যেসব অনলাইন পোর্টাল এবং সংবাদ মাধ্যম দৈনিক সরেজমিন পত্রিকার  সম্পাদক ও প্রকাশক এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে তা খুবই লজ্জাজনক। অতিদ্রুত এই অপপ্রচার এবং মিথ্যা মামলার  সাথে জড়িত সংশ্লিষ্ট সকলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তারা।

এপ্রসঙ্গে জাতীয় দৈনিক সরেজমিন বার্তার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ বেলাল হোছাইন ভূইয়া বলেন, আমার ব্যক্তিগত সাফল্য এবং আমার পত্রিকার সুনামে ঈর্ষান্বিত হয়েছে কিছু মহল।আমি এবং আমার পত্রিকা সব সময় সত্য প্রকাশে অটল। যার কারনে আমার পত্রিকার জনপ্রিয়তা দিন দিন আকাশচুম্বী হচ্ছে।সত্য প্রকাশ করতে গিয়ে বিভিন্ন সময় অনেক স্বার্থন্বেষী মহলের স্বার্থে  আঘাত এনেছি।যার ফলে তারা আমাকে হয়রানি করার জন্য বিভিন্ন সময় নানা রকম চেষ্টা চালিয়েছে।তারা আমাকে ব্যক্তিগত ভাবে সম্মানহানি এবং আমার পত্রিকার সুনাম নষ্ট করার উদ্দেশ্য নিয়ে এসব হয়রানি মূলক মিথ্যা মামলা দায়ের করেছে যা আমার জানা ছিল না।এছাড়া আমার এই দূর্বলতার সুযোগ নিয়ে আমার সম্মানহানির চেষ্টা চালাচ্ছে কিছু অনলাইন পোর্টাল এবং সংবাদ মাধ্যম। তারা আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে যা খুবই দুঃখজনক। তিনি আরো বলেন,আমাকে ব্যক্তিগতভাবে সম্মানহানি করার উদ্দেশ্যে যারা এসব মিথ্যা মামলা দায়ের করেছে এবং এসব মিথ্যা মামলার পক্ষ নিয়ে যেসব সংবাদ মাধ্যম  আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে তাদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তি প্রদান করা হবে। মিথ্যা সংবাদ পরিবেশন করায় তথ্য প্রযুক্তি আইনে মামলা করার প্রস্তুতি চলছে।

তিনি আরো বলেন, আমাকে সম্মানহানি এবং হয়রানি করার উদ্দেশ্য নিয়ে দৈনিক নতুন সন্ধানে অনলাইন পোর্টালে যে ভূয়া সংবাদটি প্রকাশ করা হয়েছে তা সেখান থেকে সরিয়ে ফেলা হয়েছে। এ প্রসঙ্গে জাতীয় দৈনিক সরেজমিন বার্তার বিশেষ প্রতিবেদক হারুন সাহেব দৈনিক নতুন সন্ধানের অনলাইন পত্রিকার সম্পাদক এম এ সালাম কে ফোন করলে তিনি প্রথমে ফোন রিসিভ করেনি। পরবর্তীতে ফোন রিসিভ করলে জাতীয় দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার সম্পাদকের বিরুদ্ধে নিউজের ব্যাপারে জিজ্ঞাসা করলে উনি ক্ষমা চান।

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ