+

বীর মুক্তিযোদ্ধা কে উচ্ছেদ করে সরকারী জায়গা দখল করে দোকান নির্মান

সরেজমিনবার্তা | নিউজ টি ৪ দিন ১২ ঘন্টা ৩৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 925
...

 

মোশারফ হোসেন , সেনবাগ উপজেলা প্রতিনিধি:

১৯৭০ সাল হইতে ডমুরুয়া চৌরাস্তা- মোড়ের ১ নং ক্ষতিয়ানের ২৫২ নং দাগের রাস্তার পাশের ৬ শতাংশ জায়গার ১৫*১০ ফুট একটি জায়গায় একটি চাপরা ঘর করে বসবাস করছেন মুক্তিযোদ্ধা মফিজুর রহমান।
এই সম্পত্তিতে আরো ৪/৫ টা দোকান ছিল।
গত ২০১৯ ইং সালে সরকারি সম্পত্তি উচ্ছেদ অভিযানে দোকান গুলো ভেংগে ফেলা হয়।পরবর্তীতে ২০২০ সালের জানুয়ারী তে জায়গাটিতে পাবলিক  টয়লেট তৈরি শুরু হয়,তখন মুক্তি যোদ্ধা মফিজুর রহমান ইউ এন ও বরাবর থাকার জায়গাটি তার নামে বরাদ্ধের জন্য আবেদন করেন।

কিন্তু এরই মাঝে অত্র ইউনিয়নের আওয়ামীলীগের ক্ষমতা অপব্যবহারকারী ভুমি দস্যু বাকের জোর পুর্বক ভাবে টয়লেটের পশ্চিম পাশে ব্রিক ওয়াল করে সরকারি জায়গায় দখল করে মুক্তিযোদ্ধা মফিজুর রহমান কে উচ্ছেদ করে ২ টি দোকান ঘর নির্মান করেন। সরকারি আদেশ তোয়াক্কা না করে এলাকার জনগনের বাধার মুখে এবং ইউনিয়ন ভুমি অফিসের নিষেধ থাকার পরেও দোকান ঘর করে সুমন নামের জনৈক ব্যক্তির নিকট দোকান ভাড়া দেন।
এলাকায় সাধারন মানুষের মুখে জানা যায়, সরকারী জায়গা দখল ছাড়াও বাকেরের বিরুদ্ধে এলাকায় মাদক ব্যবসা,বিভিন্ন জায়গায় জুয়ার বোড বসানো, মুটবী মাদ্রাসার গাছ কেটে নিয়ে যাওয়া এবং সেই কাঠ দিয়ে  নিজের বাসভবনে ফার্ণিচার সহ  ঘর নির্মানের কাজে ব্যবহারের অভিযোগ রয়েছে।

এছাড়া ও তিনি জেড এ চৌধুরী উচ্চ বিদ্যায়ের সভাপতি পদে থাকা অবস্থায় স্কুলের টাকা আত্নসাত করে এবং বিভিন্ন অনিয়ম করেন বলে অভিযোগ রয়েছে।
সরজমিনে দেখা গেছে, তার বিরুদ্ধে বিভিন্ন অপকর্ম এবং ক্ষমতা অপব্যবহার করার কারনে এলাকাবাসী ক্ষুব্ধ মতামত দিয়েছেন এবং স্থানীয় এমপি মহোদয় এবং প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
(অনুসন্ধান চলমান)

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ