+

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় আজ একজন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত ২৬ জন

সরেজমিনবার্তা | নিউজ টি ১২ দিন ৬ ঘন্টা ৪২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 975
...

লালমনিরহাটের পাটগ্রামে আজ নতুন করে ১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ উপজেলায় আজ ৯ টি স্যাম্পলের রিপোর্ট এসেছে,  এরমধ্যে ৮ টি নেগেটিভ ও ১ টি পজিটিভ এসেছে।   করোনা সনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা  কর্মকর্তা ডাঃ অরুপ পাল।

 

 

মঙ্গলবার ৩০.০৬.২০২০ ইং পর্যন্ত এ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৬ জনে । করোনা থেকে সুস্থ হয়েছে ৫ জন রোগী । হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে ২১ জন। এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ৪০৫ জনের। রিপোর্ট এসেছে ২৬৫ জনের। 

 

আজকের নতুন শনাক্ত করোনা রোগী উপজেলার কুচলিবাড়ি ইউনিয়নের পানবাড়ির বাসিন্দা । 

 

গতকালও এ উপজেলায় ৫ জন রোগী করোনা আক্রান্ত হয়েছিল। এদের মধ্যে পাটগ্রাম ভুমি অফিসের সফিয়ার রহমান, পাটগ্রাম ইউনিয়ন রহমানপুরের মোঃ রফিকুল ইসলাম, স্বাস্থ্যকর্মী (UHC) শারমিন আক্তার, পাটগ্রাম রসুলগঞ্জের ইমদাদুল হক ও বাউরা ইউনিয়নের মোঃ নাসির উদ্দিন।

 

গতকাল করোনা আক্রান্তের রিপোর্ট পেয়েছেন মোঃ রফিকুল ইসলাম। তিনি গত. ২০ তারিখ করোনার নমুনা দিয়েছিলেন। করোনার নানাবিধ বিষয় নিয়ে সঙ্গে মুঠোফোনে তাঁর কাছে জানতে চাইলে তিনি বলেন আমি সুস্থ বোধ করছি, ইনশাআল্লাহ করোনার কোনো উপসর্গ আমার মাঝে আপাতত নেই। সবার কাছে দোয়া চাই,  যেন করোনা জয় করে আবার স্বাভাবিক জীবনে ফিরতে পারি। 

 

এ বিষয়ে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অরুপ পালের কাছে জানতে চাইলে তিনি এই প্রতিনিধিকে বলেন,  করোনা আক্রান্তদের হোম আইসোলেশনে রেখে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। আমরা তাদের নিয়মিত খোঁজ-খবর নিচ্ছি । তবে যে হারে দিনদিন করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে এজন্য সংক্রমণ প্রতিরোধে সকল জনসাধারণকে শতভাগ সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলাচল করা উচিত ।

...
Md. Anwar Hossain Jewel(SJB:E037)
Mobile : 01717548594

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ