+

বগুড়ায় ১৪ মামলার শিবির শীর্ষ ক্যাডার গ্রেফতার

সরেজমিনবার্তা | নিউজ টি ১৪ দিন ২১ ঘন্টা ০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 660
...

পুলিশের উপর হামলা চালিয়ে আহত করা ও বিস্ফোরক আইনের ১৪ মামলার পলাতক আসামী বগুড়ার ধুনট উপজেলায় রোবায়েত ইসলাম (৪০) নামে ছাত্র শিবিরের এক শীর্ষ ক্যাডারকে গ্রেপ্তার করেছে পুলিশ। 
সোমবার দুপুর ২টায় ধুনট উপজেলার পাঁচথুপি বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রোবায়েত ইসলাম ধুনট উপজেলা জামায়াতের সাবেক আমীর ও চৌকিবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান পাঁচথুপি গ্রামের একেএম রফিকুল ইসলাম দুলালের ছেলে।থানা সূত্রে জানা গেছে, ইসলামী ছাত্র শিবির সংগঠনের সক্রিয় ক্যাডার রোবায়েত ইসলাম। 

তিনি লেখাপড়া শেষ করে আইনজীবি পেশায় তিনি ঢাকায় অবস্থান করেন। ঢাকায় রাজনৈতিক কর্মকান্ড পারিচালনার ক্ষেত্রে পুলিশের উপর হামলা চালিয়ে আহত করা ও বিস্ফোরক আইনে রোবায়েত ইসলামের বিরুদ্ধে ২০১২ সালে রামপুরা থানায় ১টি মামলা এবং ২০১৮ সালে মতিঝিল থানায় ১৩টি মামলা দায়ের হয়। এ সব মামলা তদন্ত শেষে তার বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেছেন পুলিশ। এরমধ্যে তিনি ৪টি মামলায় আদালত থেকে জামিন নিয়েছেন। 

অবশিষ্ট ৯টি মামলায় আদালত থেকে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। রবিবার সকালের দিকে তিনি গ্রামের বাড়িতে আসলে পুলিশ তাকে গ্রেপ্তার করেন। ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করে বলেন, পুলিশের উপর হামলা চালিয়ে আহত করা ও বিস্ফোরক আইনের ৯টি মামলার গ্রেপ্তারী পরোয়ানা মুলে শিবির ক্যাডার রোবায়েত ইসলামকে গ্রেপ্তার করে বগুড়া আদালতে পাঠানো হয়েছে।

...
MD. Nur Nobi Rahman(SJB:E077)
Mobile : 01711717015

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejominbarta@gmail.com , thana.sorejominbarta@gmail.com

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ