+

শিবপুরে বাড়ীঘর লুট, ক্ষয়ক্ষতি কোটি টাকা

সরেজমিনবার্তা | নিউজ টি ৮ দিন ২ ঘন্টা ১৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 440
...

নরসিংদী শিবপুরে বাড়ীঘর লুট, ক্ষয়ক্ষতি কোটি টাকা
নরসিংদী প্রতিনিধি:Ñ প্রতিনিধি:শিবপুর উপজেলার মুরগীবের গ্রামের মরহুম চান মিয়ার ছেলে আব্দুস সালাম, হাবিবুর, রফিকুলের বাড়ীঘর লুট হয়েছে বলে সংবাদ পাওয়া গেছে। হাবিবুরের স্ত্রী ফরিদা বেগম অভিযোগ করে বলেন, মরহুম গিয়াস উদ্দিনের ছেলে কামাল উদ্দিন, কাজল,সাখাওয়াত, আঃ কাদির, সানি ও সজিব গং তাদের দুটিফার্ম, ৬টি ঘরের চালা, আসবাপত্র, স্বর্ণলংকার, নগদ টাকাসহ প্রায় এক কোটি টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
সরেজমিনে গিয়ে জানা যায় অভিযোগকারী ও অভিযুক্ত ব্যক্তিগন একই গোত্রের লোক। একটি জমি সংক্রান্ত বিরোধ নিয়ে তাদের মধ্যে ভুল বুঝাবুঝিতে শহিদউল্লাহ (৫০) নামে এক যুবক গত ২৪ মার্চ তারিখে খুন হয়। এরই প্রেক্ষিতে শহিদ উল্লাহর পক্ষগন লুটপাট করেছে বলে ধারনা করা যায়। তাবে শহিদুল্লাহর পক্ষের লোক কামাল উদ্দিন অভিযোগ অস্বীকার করে বলেন, শাহাদত চুরি, বদমায়েশি করে অনেক শত্রæ সৃষ্টি করেছে। ফলে তারাও লুট করতে পারে। তাছাড়া আমি আহত অবস্থা দেড়মাস হাসপাতালে চিকিৎসাধীন ছিলাম, কে বা কারা লুটের এ ঘটনা ঘটিয়েছে তা আমি জানিনা। দুই পক্ষের এ বিরোধ নিয়ে এলাকাবাসী আতংকে রয়েছে। এই ঘটনা নিয়ে পাল্টা পাল্টি মামলা চলছে ফলে কখন আবার দুই পক্ষে দূর্ঘটনা ঘটে যায় তা নিয়ে চিন্তিত এলাকাবাসী।

মাহাবুবুর রহমান
নরসিংদী
২৯-০৬-২০২০

 

 

...
MAHBUBUR RAHMAN(SJB:E024)
Mobile : 01821956515

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejominbarta@gmail.com , thana.sorejominbarta@gmail.com

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ