+

নিখোঁজের ৩ দিন পর সৌদি প্রবাসীর মরদেহ উদ্ধার

সরেজমিনবার্তা | নিউজ টি ১৪ দিন ২৩ ঘন্টা ২০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 685
...

 

 মাহবুবুর রহমান জিলানী (টঙ্গী, গাজীপুর) //

টঙ্গীতে নিখোঁজের তিনদিন পর এক প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে হোসেন মার্কেট এলাকার ডেসকো’র গোডাউনের পাশ থেকে ফাঁস লাগানো অবস্থায় ওই ব্যক্তির অর্ধ গলিত ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়। নিহতের নাম ইউনুস মোহাম্মদ শফিক মুন্সি (৫২)। সে শরিয়তপুর জেলার ভেদেরগঞ্জ থানার সখিপুর গ্রামের কামাল উদ্দীনের ছেলে।
এ ঘটনায় জড়িত সন্দেহে ইসমাইল হোসেন(৩৫)নামে তার এক বন্ধুকে আটক করেছে পুলিশ।
নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, ইউনুস পরিবার নিয়ে সৌদিআরব বসবাস করতেন এবং একই সাথে দু’দেশের নাগরিকও ছিলেন তিনি। গত ৩মার্চ দেশে ফিরে টঙ্গীর খাঁ-পাড়া এলাকায় তার বন্ধু ইসমাইলের বাড়িতে বসবাস শুরু করেন সে। এক পর্যায়ে গত শুক্রবার থেকে সে নিখোঁজ ছিলো। পরিবারের লোকজন তাকে অনেক খোঁজা-খুঁজি করেও তার কোনো সন্ধান না পেয়ে টঙ্গী পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরী করেন। এর তিনদিন পর স্থানীয়রা ওই এলাকার ডেসকো’র গোডাউনের পাশে ফাঁস লাগানো অবস্থায় একটি মরাদেহটি দেখতে পেয়ে থানরা পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে দেয়ালের সঙ্গে রডে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থা তার অর্ধ গলিত ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। পওে নিহতের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। ২/৩দিনআগে তার মৃত্যু হয়েছে বলে ধারনা করছে পুলিশ।
নিহতের নিকটতম আত্মীয় স্বজন  করছেন, তার স্ব পরিকল্পিত ভাবে হত্যা কওে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।
টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো.এমদাদুল হক ঘটনাটি রসত্যতা নিশ্চিত কওে জানান, মরদেহ উদ্ধার কওে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের পর মৃত্যুও কারন বলা যাবে।

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejominbarta@gmail.com , thana.sorejominbarta@gmail.com

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ