+

ত্রাণ নিয়ে ছুটে গেলেন লোহাগড়া ও সাতকানিয়ায় অসহায়দের ঘরে ঘরে রামু সেনাসদস্যরা

সরেজমিনবার্তা | নিউজ টি ৯ দিন ১৬ ঘন্টা ৪৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 455
...

 

মোঃসাইদুজ্জামান সাঈদঃ

বিশ্বজুড়ে ভয়াবহ আকার ধারণ করা মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় জনগণকে সচেতন রাখার অংশ হিসেবে পর্যটন নগরী কক্সবাজার জেলা ও বৃহত্তর চট্টগ্রাম জেলার চারটি উপজেলায় বেসামরিক প্রশাসনকে সহযোগিতার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় সেনাবাহিনী প্রধানের উদ্যোগে বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশন ‘‘সকলের সুস্থতাই আমাদের কাম্য’’ স্লোগানকে সামনে রেখে তাদের সার্বিক কার্যক্রম অব্যাহত রেখেছে।

জনগণের মাঝে করোনা বিষয়ে সচেতনতা সৃষ্টি,  নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতরণ, চিকিৎসা সহায়তা প্রদান, অন্তঃসত্ত্বা মায়েদের মাতৃ কালীন সেবা প্রদান, বিনামূল্যের বাজার, জীবাণুনাশক স্প্রে করা সহ বিভিন্ন জনসেবা মূলক কার্যক্রম পরিচালনা করে চলেছে বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশন। এরই ধারাবাহিকতায় জিওসি ১০ পদাতিক ডিভিশনের সার্বিক নির্দেশনায় আজ চট্টগ্রাম জেলার লোহাগড়া এবং সাতকানিয়া উপজেলার দূর্গম এলাকায় কর্মহীন হতদরিদ্র ২৫০টি পরিবারের নিকট ত্রাণ পৌঁছে দিয়েছে রামু সেনানিবাসের সেনাসদস্যরা। আর্তমানবতার সেবায় প্রতিকূল আবহাওয়া উপেক্ষা করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী নিজ কাঁধে বহন করে  অভাবগ্রস্ত, ছিন্নমূল ও অসহায় মানুষদের দ্বারে দ্বারে পৌঁছে দিয়েছেন সেনা সদস্যরা।

সেনাবাহিনীর এই মানবিক উদ্যোগ অসহায় মানুষের মুখে  হাসি ফোটাতে সক্ষম হয়েছে। এলাকাবাসী সেনাবাহিনীর এই ত্রাণ কার্যক্রম কে সাধুবাদ জানিয়েছে। এলাকার অসহায় মানুষ জন সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা ও দোয়া জানিয়েছে। সেনাবাহিনী সূত্রে জানা যায়, এ ধরনের জনকল্যাণমূলক কার্যক্রম পরবর্তীতেও অব্যাহত থাকবে।

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejominbarta@gmail.com , thana.sorejominbarta@gmail.com

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ