+

অনৈতিক কাজে ছাত্রলীগ নেতা হাতেনাতে আটক, পুলিশে সোপর্দ

সরেজমিনবার্তা | নিউজ টি ৯ দিন ২৩ ঘন্টা ৫৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 510
...

 

নিজস্ব প্রতিনিধিঃ বৃহস্পতিবার (২৫শে জুন) বিকেলে সিরাজগঞ্জের উল্লাপাড়ার কয়ড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক ফিরোজ কবির রত্না খাতুন(৩০) এর সাথে অনৈতিক কাজে লিপ্তের সময় স্থানীয় জনতার হাতে আটক হয়। পরে স্থানীয়রা শাহজাদপুর থানা পুলিশে সোপর্দ করেন।
ঘটনা সূত্রে জানা যায়, ফিরোজ কবির কয়ড়া খামার পাড়া গ্রামের শমসের আলীর ছেলে।একই গ্রামের রত্না খাতুন নামের একটি মেয়েকে শাহজাদপুর পৌর শহরের কান্দাপাড়া গ্রামের আলহাজের বাড়ীতে নিয়ে অনৈতিক কাজ করায় সময় তাদের আটক করে স্থানীয় জনতা।   
   
রাতভর থানায় শলা-পরামর্শ ও বৈঠকের পর  ঘটনাটি নাড়ী কেলেঙ্কারির পরিবর্তে জ্ঞাত-অজ্ঞাত ১৫ জনকে আসামী করে অপহরন, ব্লাকমেইল ও চাঁদাবাজীর মামলা দায়ের করেন ছাত্রলীগ নেতা ফিরোজ কবির। দায়েরকৃত মামলায় আসামী হন আটক রত্না খাতুন(৩০)সহ,কণা পারভীন(৩২) আকাশ(২৮),আব্দুস ছোবাহান আলী(৪০), আসাদুজ্জামান শ্যামল(৪০), সোহেল রানা(২২)। এদের আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।বাকীদের আটকের জোড় চেষ্টা চলছে। এ ঘটনায় বাদী ছাত্রলীগ নেতা ফিরোজ থানা থেকে ছাড় পাওয়া মাত্র তার গ্রামের বাড়ীতে চলে আসে। এ ঘটনায় উল্লাপাড়ায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

শাহজাদপুরের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) আতাউর রহমান শুক্রবার দুপুরে গণমাধ্যমকে জানান, ‘অনৈতিক কর্মকান্ড করার সময় স্থানীয় জনতা বৃহস্পতিবার সন্ধায় ফিরোজ কবিরকে নারীসহ আটক করে পুলিশে সোপর্দ করেন।  প্রাথমিক তদন্তে জানা যায় মুক্তিপন হাতিয়ে নিতেই  একটি চক্রী মহল নারীর লোভ দেখিয়ে ফিরোজকে আটক করে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে ৪ লাখ টাকা মুক্তিপোণ দাবি করে। এ ঘটনায় জ্ঞাত-অজ্ঞাত ১৫ জনকে আসামী করে ছাত্রলীগ নেতা ফিরোজ কবির নিজেই বাদী হয়ে থানা একটি মামলা করেছেন।

আটককৃত ৬ জনকে শুক্রবার বিকেলে জেলহাজতে পাঠানো হয়েছে।

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejominbarta@gmail.com , thana.sorejominbarta@gmail.com

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ