+

নোয়াখালীতে করোনায় মুক্ত ৩১ পুলিশ সদস্যকে সংবর্ধনা দিয়েছে পুলিশ সুপার আলমগীর হোসেন

সরেজমিনবার্তা | নিউজ টি ১০ দিন ১ ঘন্টা ৩৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 310
...

 

 সানজিদা হক অনু নোয়াখালী জেলা প্রতিনিধি:

নোয়াখালীতে কোভিড-১৯ করোনা ভাইরাস থেকে মুক্ত হওয়া ৩১ জন পুলিশ সদস্যকে সংবর্ধনা প্রদান করেছেন জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন।
 রবিবার (২৮ জুন) সকাল ১১টায় নোয়াখালী জেলা পুলিশ লাইন হল রুমে এ সংবর্ধনার আয়োজন করে নোয়াখালী জেলা পুলিশ।

উক্ত অনুষ্ঠানে করোনা যুদ্ধ জয়ীদের মাঝে বক্তব্য রাখেন, সহকারী পুলিশ সুপার আব্দুর রহিম , চাটখিল থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, এস আই মো.শাহজাহান, এসআই জাহাঙ্গীর আলম,কনেস্টেবল শিহাব উদ্দিন প্রমুখ।

পরে অনুষ্ঠানের সভাপতি ও প্রধান অতিথি হিসেবে জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন সংবর্ধিত পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন, আপনাদের সুস্থ হয়ে ফিরে আাসা আমাদের জন্য বড় একটি নেয়ামত। আমার জেলায় আক্রান্ত পুলিশ সদস্যদের যে কোন সমস্যায় আমি চেষ্টা করেছি তাদের যখন যেখানে প্রয়োজন সেখানেই নিরাপদ চিকিৎসা দেওয়ার। একই সাথে আক্রান্ত রোগীদের সার্বক্ষণিক মানসিক সাহস দিয়েছি। পাশাপাশি চেষ্টা করেছি বিভিন্ন ধরনের ফল- মূল থেকে শুরু করে সব ধরনের ঔষধ সরবারাহ নিশ্চিত করার।

তিনি জানান, কীট সংকটের কারনে আমার অনেক পুলিশ সদস্যদের পরিক্ষা করাতে গিয়ে ৮-১০ দিন অতিবাহিত হয়ে গেলো। কিন্তু এখনো কোন রিপোর্ট পাওয়া যায়নি। এতে করে তাদের রেজাল্ট পজিটিভ নাকি নেগেটিভ তা নিয়ে অনিশ্চিতায় রয়ে গেছে।

তিনি আরো জানান, জেলায় এ পর্যন্ত করোনা ভাইরাসে ১৫১ জন পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন। তার মধ্যে সুস্থ হওয়া আজকের ৩১ জন পুলিশ সদস্যদের অনুপ্রেরণা যোগাতে এ সংবর্ধনার আয়োজন করেছি। আমি আশা করি অতীতের ন্যায় সামনের দিনে যে কোন বিষয়ে আমার আন্তরিকতার জায়গাটা সব সময় উদার ও উন্মুক্ত থাকবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খিস্যা, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. খালেদ ইবনে মালেক, সদর সার্কেল আব্দুর রহিম, বেগমগঞ্জ সার্কেল শাহজাহান শেখ,পুলিশ লাইন মেডিকেল অফিসার সুব্রত কান্তি সুশীল ও বিভিন্ন থানা অফিসার ইনচার্জগণ।

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejominbarta@gmail.com , thana.sorejominbarta@gmail.com

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ