+

নাঙ্গলকোটে ২ সাংবাদিককে হুমকি, থানায় জিডি

সরেজমিনবার্তা | নিউজ টি ১৫ দিন ১০ ঘন্টা ১৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 950
...


মোঃ আব্দুর রহিম বাবলু,নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার নাঙ্গলকোটে সংবাদ প্রকাশের জেরে মানহানি ও হত্যার উদ্দেশে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন পোস্ট দিয়ে অপ-প্রচারের ঘটনায় সাধারণ ডাইরি করেছেন- মোহনা টিভির নাঙ্গলকোট প্রতিনিধি ও স্থানীয় অনলাইন টিভি চ্যানেল নাঙ্গলকোট নিউজ২৪ টিভির ব্যবস্থাপনা পরিচালক বেলাল হোসেন রিয়াজ ও কুমিল্লা টিভির স্টাফ রিপোর্টার শরীফ আহমেদ মজুমদার। শুক্রবার রাতে নাঙ্গলকোট থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। 

জিডি সুত্রে জানা যায়, বুধবার উপজেলার পেরিয়া ইউনিয়নের জোড় পুকুরিয়া গ্রামে দু'টি অসহায় পরিবারের ওপর দফায় দফায় সন্ত্রাসী হামলায় ৬ জন আহত হওয়ার ঘটনা ঘটে। এতে কুমিল্লা টিভি ও নাঙ্গলকোট নিউজ২৪ টিভিসহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচার হয়। এরপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেলাল হোসেন রিয়াজ ও শরীফ আহমেদ মজুমদারের ছবি দিয়ে হত্যার হুমকি ও মানহানিকর পোষ্ট দিয়ে নানা অপ-প্রচার চালাচ্ছে পেরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুল হামিদের ছেলে মাহফুজ মিয়াজি, জোড়পুকুরিয়া গ্রামের আবু তাহেরের ছেলে তুহিন মিয়াজি ও সোলতান আহাম্মদের ছেলে পারভেজ মজুমদার।
পরে এ ঘটনায় জীবনের নিরাপত্তার ছেয়ে ওই দু'সাংবাদিক পৃথক দুটি সাধারণ ডায়েরি করেন। এ বিষয়ে অভিযুক্তরা প্রবাসে থাকায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি। নাঙ্গলকোট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আশরাফুল ইসলাম বলেন, এ ঘটনায় তদন্ত চলছে। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejominbarta@gmail.com , thana.sorejominbarta@gmail.com

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ