+

বেনাপোলে করোনায় পান ব্যাবসায়ীর মৃত্যু

সরেজমিনবার্তা | নিউজ টি ১২ দিন ১৩ ঘন্টা ৩২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 455
...

প্রতিনিধি শার্শা :

 যশোর  বেনাপোলে করোনা ভাইরাসের উপসর্গ  নিয়ে মমিনুর রহমান মমিন (৪০)নামে পান বিক্রেতার  মৃত্যু হয়েছে। 

 

বৃহস্পতিবার (২৫শে জুন) রাত ৯টার দিকে যশোর মেডিকেল কলেজের সামনে জিডিএল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে বেনাপোল পাটবাড়ী মাঠপাড়া এলাকার শামসুর রহমানের বড় ছেলে।

 

উল্লেখ্য গত সপ্তাহে বেনাপোল দুর্গাপুরে বকুল সাংবাদিকের ভাই হাবিবুর রহমান করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মারা যান। এই নিয়ে বেনাপোলে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে দু’জনের মৃত্যু হল।

 

স্থানীয়রা জানান, মমিন বাজারের ডাবলু মার্কেটের মাংস পার্টিতে একটি পানের দোকান চালাতো।বেশ কয়েকদিন ধরে সে করোনা ভাইরাসের উপসর্গ জ্বর সর্দি কাশিতে  সংক্রমিত হয়ে ভুগছিলেন। সপ্তাহখানেক আগে তার  করোনা ভাইরাসের টেস্ট  করানো হয়। কিন্তু ফলাফল আসে নেগেটিভ। দুদিন আগে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এসময় তার পরিবারের লোকজন তাকে জরুরী ভিত্তিতে  যশোর মেডিকেল কলেজের সামনে ডিবিএল হসপিটালে নিয়ে  ভর্তি করেন। গতকাল রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

বিষয়টি নিয়ে শার্শা উপজেলা  কর্মকর্তা পুলক কুমার মন্ডলের কাছে জানতে চাইলে তিনি বলেন,  নিহত বেশ কয়েকদিন ধরে জ্বর সর্দি কাশিতে ভুগছিলেন । তার পরিবার নিহত ব্যক্তির করোনা ভাইরাস টেস্টের জন্য স্যাম্পল পাঠিয়েছিলেন কিন্তু সেটার ফলাফল এখন আসেনি। ফলাফল আসলে জানা যাবে বলা সে করোনাভাইরাস আক্রান্ত ছিলেন কিনা।

 

নিরাপদ দূরত্ব বজায় রাখুন সরকারী স্বাস্থ্য বিধি মেনে চলুন।      

...
MD. ZAHANGIR ALAM(SJB:E014)
Mobile : 01714590443

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejominbarta@gmail.com , thana.sorejominbarta@gmail.com

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ