+

প্রেমিকাকে বিয়ে করতে ১৭০ ফুট উঁচু বিদ্যুতের টাওয়ারে প্রেমিক

সরেজমিনবার্তা | নিউজ টি ১৬ দিন ১৪ ঘন্টা ১৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 370
...

বিয়ের দাবিতে পাওয়ার প্ল্যান্টের ১৭০ ফুট উঁচু এক লাখ ৩২ হাজার (১৩২ কেভি) ভোল্টের বিদ্যুৎ সঞ্চালন লাইনের টাওয়ারে উঠে পড়েছেন বিপ্লব মিয়া (২৬) নামের এক যুবক। সেখানে উঠে প্রেমিকার সঙ্গে বিয়ে দেয়াসহ বেশ কয়েকটি দাবি জানান তিনি।

শনিবার (২০ জুন) রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীর বিহারি ক্যাম্প সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি দেখে অবাক হয়েছেন স্থানীয়রা।

স্থানীয় সূত্র জানায়, সিদ্ধিরগঞ্জের ডাচ-বাংলা পাওয়ার প্ল্যান্টের ১৭০ ফুট উঁচু এক লাখ ৩২ হাজার (১৩২ কেভি) ভোল্টের বিদ্যুৎ সঞ্চালন লাইনের টাওয়ারে হঠাৎ উঠে পড়েন বিপ্লব মিয়া। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী, সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ও তার স্বজনরা ঘটনাস্থলে যান।

এ সময় প্রেমিকার সঙ্গে বিয়ে দেয়াসহ বেশ কয়েকটি দাবি জানান বিপ্লব। পরে পরিবারের সদস্যদের অনুরোধ ও অন্যদের চেষ্টায় আড়াই ঘণ্টা পর তাকে নিচে নামানো হয়।

পুলিশ জানায়, বিহারি ক্যাম্পের বাসিন্দা বিপ্লব তার প্রেমিকার সঙ্গে বিয়ের দাবিতে শনিবার রাতে ১৩২ কেভির বৈদ্যুতিক টাওয়ারের ৮০ ফুট উঁচুতে উঠে পড়েন। পাশেই দড়ি বেঁধে ফাঁসি দেয়ার প্রস্তুতি নিয়ে রাখেন তিনি। পরে ঘটনাস্থলে উপস্থিত ফায়ার সার্ভিসের কর্মকর্তা, পুলিশ ও পরিবারের সদস্যরা অনুরোধ করেও তাকে নিচে নামাতে পারেননি।

এক ঘণ্টা পর ক্যাম্পের ভোলা মেম্বারের কথায় কিছুটা নিচে নেমে এলে আশপাশের লোকজনের চিৎকারে এবং ফায়ার সার্ভিসের কর্মীদের এগিয়ে যেতে দেখে পুনরায় ওপরে উঠতে থাকেন ওই যুবক। এরপর তার ভাই বাবুর কথায় কিছুটা নিচে নেমে আসেন। পরে টাওয়ারের অপর প্রান্ত দিয়ে ফায়ার সার্ভিসের দুই কর্মী ওপরে উঠে তাকে আটকে ফেলেন। পরে বেল্ট দিয়ে বেঁধে তাকে নামিয়ে আনা হয়।

আদমজী ইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শাহজাহান বলেন, বিভিন্ন উপায়ে প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা করে অক্ষত অবস্থায় বিপ্লবকে নিচে নামিয়ে আনা হয়। তিনি সুস্থ আছেন।

বিপ্লবের বাবা রিয়াজ উদ্দিন বলেন, আমার ছেলে মাদকাসক্ত। মাদকের টাকার জন্য প্রায়ই বাড়ির লোকজনকে হুমকিসহ নানা ঘটনা ঘটায়। বেশ কয়েকদিন ধরে সে একই ক্যাম্পের একটি মেয়েকে বিয়ে করতে পরিবারের অনুমতি চাইছিল। সম্মতি না দেয়ায় সে এমন ঘটনা ঘটায়।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ওসি কামরুল ফারুক বলেন, বিয়ের দাবিতে টাওয়ারের ৮০ ফুট উঁচুতে উঠে পড়েছিল ওই যুবক। পরে থানা পুলিশ ও আদমজীর ফায়ার সার্ভিস কর্মীরা তাকে নিচে নামায়।

...
Nur Islam Nahid(SJB:E223)
Mobile : 01883222453

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejominbarta@gmail.com , thana.sorejominbarta@gmail.com

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ